অ্যাকসেসিবিলিটি লিংক

করোনা সংক্রমন মোকাবেলায় কঠোর অবস্থানে চট্টগ্রামের প্রশাসন


করোনা সংক্রমন মোকাবেলায় কঠোর অবস্থানে চট্টগ্রামের প্রশাসন
করোনা সংক্রমন মোকাবেলায় কঠোর অবস্থানে চট্টগ্রামের প্রশাসন

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে জনগনকে স্বাস্থ্য বিধি মানতে বাধ্য করতে কঠোর হয়েছে চট্টগ্রামের প্রশাসন। পরিস্থিতি মোকাবেলায় সকালে চট্টগ্রাম সার্কিট হাউজে বৈঠক করেন প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে জনগনকে স্বাস্থ্য বিধি মানতে বাধ্য করতে কঠোর হয়েছে চট্টগ্রামের প্রশাসন। পরিস্থিতি মোকাবেলায় সকালে চট্টগ্রাম সার্কিট হাউজে বৈঠক করেন প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে নগরীতে নামনানো হয় ২৩টি মোবাইল টিম। মহানগরীর বাইরে বিভিন্ন উপজেলায় আরো ৩০টি টিম নামানো কথা জানান চট্টগ্রামের জেলা প্রশাসক।

এদিকে সোমবার থেকে লকডাউন ঘোষণা করার পর ঘরমুখি যাত্রীদের চাপ ছিলো বিভিন্ন বাস কাউন্টার, টার্মিনালে। দীর্ঘ সময় ধরে অপেক্ষা করেও মিলছে না গন্তব্যের টিকেট। এরপর সরকার নির্ধারিত ভাড়ার কয়েক গুন গুনতে হচ্ছে বলে অভিযোগ করেন যাত্রীরা।

এদিকে করোনা নিয়ন্ত্রণে সরকারের নেয়া উদ্যোগকে সাধারণ মানুষ সাধুবাদ জানালোর মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নিম্ম আয়ের মানুষজন। চট্টগ্রামে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে প্রায় ৪২ হাজার। গেল ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে চার জনের। সংক্রামনের হার ২০ শতাংশের বেশী।

please wait

No media source currently available

0:00 0:02:59 0:00


XS
SM
MD
LG