অ্যাকসেসিবিলিটি লিংক

চুরি করতে ঢুকে খিচুড়ি রান্না, সেই গন্ধেই পুলিশ এসে হাজির


চুরি করতে ফাঁকা বাড়িতে ঢুকেছিল চোর। পা টিপে টিপে পৌঁছে গিয়েছিল এক্কেবারে অন্দরমহলে। কিন্তু পেটের জ্বালা বড় জ্বালা। রান্নাঘর সামনে পেয়ে তাই আগে পেটপূজা করে ফেলার সিদ্ধান্ত নিয়েছিল সে। তবে কাল হলো সেটাই।

চুরি করতে ঢুকে বাড়ির রান্নাঘরে খিচুড়ি রান্না করতে শুরু করে দিয়েছিল চোর। সেই গন্ধে ম ম করছিল চারপাশ। তাতেই টনক নড়ে এলাকাবাসীর। সঙ্গে সঙ্গে তারা পুলিশে খবর দেন। চোর ধরা পড়ে যায় খিচুড়ির জন্যেই।

ঘটনাটি ঘটেছে আসামের দিসপুর থানা এলাকায়। সেখানেই একটি বাড়িতে চুরি করতে ঢুকেছিল এক চোর। মূল্যবান জিনিসপত্র নেওয়ার পরিকল্পনা তো ছিলই। কিন্তু রান্নাঘরে ঢুকে আগে সে লেগে পড়ে খিচুড়ি বানাতে। সেই খিচুড়ির গন্ধ পান পাড়া-প্রতিবেশী। তাতেই তারা বুঝতে পারেন ফাঁকা বাড়িতে নিশ্চয়ই কিছু চলছে। পুলিশকে খবর দিলে তারা এসে দেখে এই কাণ্ড। চোর চুরি করতে ঢুকে বানাচ্ছে খিচুড়ি। ওই চোরকে গ্রেফতার করেছে অসম পুলিশ।

এই ঘটনার কথা বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আসাম পুলিশ তাদের টুইটার থেকেও এটি শেয়ার করেছেন। নেটিজেনদের অনেকেই চোরের এই কাণ্ড দেখে মজা পেয়েছেন। আসাম পুলিশ জানিয়েছে, "ওই চোরকে গরম গরম খাবার খাওয়ানো হয়েছে।"

XS
SM
MD
LG