অ্যাকসেসিবিলিটি লিংক

টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের কাছে ৮ উইকেটে হারলো বাংলাদেশ 


ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মরগান, বাম, আবুধাবিতে ইংল্যান্ড এবং বাংলাদেশের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ চলাকালীন বাংলাদেশের অধিনায়ক মোহাম্মদ মাহমুদুল্লাহর উইকেট নেওয়ার পর সতীর্থ লিয়াম লিভিংস্টোনকে অভিনন্দন জানাচ্ছেন।বুধবার, ২৭ অক্টোবর, ২০২১ (এপি ফ

অলরাউন্ডার মঈন আলী এবং লিয়াম লিভিংস্টোনের দক্ষ অফ স্পিন বোলিং-এর সুবাদে বুধবার টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড বাংলাদেশের বিপক্ষে আট উইকেটে জয়ী হয়।

মঈন আলী ১৮ রান দিয়ে নেন ২ উইকেট। তিনি নতুন বলে বাংলাদেশের দুই ওপেনারের উইকেট তুলে নেন। লিভিংস্টোন ১৫ রান দিয়ে ২ উইকেট নেন। ইংল্যাণ্ড বাংলাদেশকে ৯ উইকেটে ১২৪ রানে বেধে ফেলে।

দুর্দান্ত অর্ধশতক দিয়ে জেসন রয় (৬১ রান) ইংল্যান্ডের হয়ে তার ৫০তম টি-টোয়েন্টি খেলায় অংশগ্রহণ উদযাপন করেছেন। ১৪.১ ওভারে শীর্ষস্থানীয় দলটি ২ উইকেট হারিয়ে ১২৬ রান সংগ্রহ করে জয় নিশ্চিৎ করে।

বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহর টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত কাজে দেয়নি। বাঁহাতি ফাস্ট বোলার শরিফুল ইসলাম, যিনি আহত মোহাম্মদ সাইফুদ্দিনের স্থলাভিষিক্ত হন এবং বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ দুজনেই ২৬ রান দিয়ে ১টি করে উইকেট সংগ্রহ করেন।

ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মরগান বলেন, “বোলাররা টুর্নামেন্টের শুরুটা অসাধারণভাবে করেছে। "তারা আজকেও নিজেদের বেশ ভালো মানিয়ে নিয়েছে, খুব সুশৃঙ্খল এবং ভাল বোলিং ও গ্রাউন্ড ফিল্ডিং করেছে।"

প্রথম ম্যাচে শিরোপাজয়ী ওয়েস্ট ইন্ডিজকে পরাজিত করা ইংল্যান্ড চার পয়েন্ট নিয়ে গ্রুপ ১-এ এগিয়ে আছে। কোয়ালিফায়ারে স্কটল্যান্ডের কাছে হেরে যাওয়া বাংলাদেশ নিজেদের গ্রুপে শ্রীলঙ্কার কাছে হেরেছে।

মাহমুদউল্লাহ বলেন, "এটি একটি ভালো উইকেট ছিল কিন্তু আমরা শুরুটা ভালো করিনি এবং মাঝখানে কোনো জুটিও হয়নি।" “আমরা ভাল সূচনা করতে পারছি না, যার কারণে পরে এটি কঠিন হয়ে যায়। আমাদের আবার মূল্যায়ন করতে হবে এবং একটি ভাল পরিকল্পনা নিয়ে খেলতে হবে।”

XS
SM
MD
LG