অ্যাকসেসিবিলিটি লিংক

ঢাকায় ভবনে ভয়াবহ বিস্ফোরণ, ৩ জনের মৃত্যু নিশ্চিত করেছে পুলিশ


ঢাকায় ভবনে ভয়াবহ বিস্ফোরণ, ৩ জনের মৃত্যু নিশ্চিত 

বাংলাদেশের রাজধানী ঢাকার মগবাজার এলাকায় ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে।এতে বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে।রাত ১০টা পর্যন্ত পুলিশ ৩ জনের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছে। 

বাংলাদেশের রাজধানী ঢাকার মগবাজার এলাকায় ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে।এতে বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে।রাত ১০টা পর্যন্ত পুলিশ ৩ জনের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছে।আহত অর্ধ শতাধিকমানুষকে ঢাকা মেডিকেল ও শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বার্ন ইনস্টিটিউটে ভর্তি ১২ জনের মধ্যে ২ জনের মৃত্যু হয়েছে হয়েছে বলে হাসপাতালে দায়িত্বরত পুলিশ জানিয়েছে।অন্যদের অবস্থাও আশঙ্কাজনক।এছাড়া ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে বলে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা নিশ্চিত করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহত অন্তত ৪০জনকে ভর্তি করা হয়েছে।

রাত আটটার কিছু আগে তিন তলা একটি ভবনের নিচ তলায় বিস্ফোরণ হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। বিস্ফোরণে পাশের দুটি ভবনও ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে।এছাড়া পাশের সড়কে থাকাকয়েকটি বাসেও আগুন লেগে যায়।এতে বাসের যাত্রী ও আশপাশে থাকা মানুষজন আহত হন।তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের বেশ কয়েকটিইউনিট উদ্ধার কাজ চালায়।

ঠিক কি কারণে এই বিস্ফোরণ হয়েছে তা কেউ নিশ্চিত করে বলতে পারছে না। উদ্ধারকারীদের ধারণা, জেনারেটর, গ্যাস সিলিন্ডার বা বৈদ্যুতিক কোন যন্ত্র থেকে এই বিস্ফোরণের সূত্রপাত হয়ে থাকতেপারে।

XS
SM
MD
LG