অ্যাকসেসিবিলিটি লিংক

পশ্চিমবঙ্গ থেকেই হবেন মুখ্যমন্ত্রী


পশ্চিমবঙ্গ থেকেই হবেন মুখ্যমন্ত্রী

পশ্চিমবঙ্গ থেকেই হবেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী হবেন একজন বাঙালি-ই।" দুদিনের পশ্চিমবঙ্গ সফরে এসে আজ  রাজ্যের বীরভূম জেলার শান্তিনিকেতনে রোড শো থেকে স্পষ্ট জানালেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ।

পশ্চিমবঙ্গ থেকেই হবেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী হবেন একজন বাঙালি-ই।" দুদিনের পশ্চিমবঙ্গ সফরে এসে আজ রাজ্যের বীরভূম জেলার শান্তিনিকেতনে রোড শো থেকে স্পষ্ট জানালেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

তিনি সাফ জানান, এই রোড শো-এ যে বিপুল জনপ্লাবন, তাঁরা কেউ বাইরের লোক নন। সবাই বাংলার লোক। বাঙালি-ই হবেন বাংলার মুখ্যমন্ত্রীপ্রসঙ্গত বলা যেতে পারে আগামী বছর দুহাজার একুশে রাজ্যের বিধানসভা নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে বাংলায়। দুহাজার একুশের বিধানসভা ভোটে বাংলা বিজয়ের টার্গেট গেরুয়া শিবিরের।

লক্ষ্যপূরণের উদ্দেশে ইতিমধ্যেই কোমর বেঁধে ময়দানে ঝাঁপিয়ে পড়েছে বিজেপি। তবে সেক্ষেত্রে বার বারই একটা প্রশ্ন উঠে আসছিল, যে বিজেপির মুখ্যমন্ত্রী মুখ কে? বা ভোটে জিতলে কে হবেন বিজেপি সরকারের মুখ্যমন্ত্রী? এ প্রশ্নে এর আগে বিজেপি নেতৃত্ব জানিয়েছিলেন যে জয়ের পরই ঠিক হবে যে কে হবেন মুখ্যমন্ত্রী।আজ সেই প্রশ্নে সাফ জবাব কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। স্পষ্ট জানিয়ে দিলেন, বাংলার ভূমিপুত্র-ই হবেন মুখ্যমন্ত্রী।

বিজেপি সরকার গড়লে একজন বাঙালি-ই হবেন মুখ্যমন্ত্রী।উল্লেখ করা যেতে পারে, গত দুদিনের রাজ্য সফরে গতশুক্রবার রাতে কলকাতা এসে পৌঁছন অমিত শাহ (Amit Shah)। এরপর শনিবার মেদিনীপুরে মেগা সভায় যোগ দেন তিনি। তাঁর হাতে ধরেই বিজেপিতে যোগদান করেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারী সহ ১০ হেভিওয়েট। পরে আজ বোলপুরে পৌঁছে প্রথমে বিশ্বভারতীতে পৌঁছন অমিত শাহ। ঘুরে দেখেন রবিতীর্থ শান্তিনিকেতন। তারপরই সেখান থেকে শ্যামবাটিতে গিয়ে বাউল বাসুদেব দাসের বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন। এরপরই ডাকবাংলো মোড় থেকে চৌরাস্তা পর্যন্ত রোড শো করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

please wait

No media source currently available

0:00 0:01:42 0:00


XS
SM
MD
LG