অ্যাকসেসিবিলিটি লিংক

শাহরুখের বাংলোয় মাদক নিয়ন্ত্রণ ব্যুরো


শাহরুখ খান- ফাইল ফটো- রয়টার্স
শাহরুখ খান- ফাইল ফটো- রয়টার্স

বুধবার জামিন পাননি আরিয়ান খান। ২৬ অক্টোবর তাঁর আবেদনের শুনানি হবে মুম্বই হাইকোর্টে। তাঁকে দেখতে বৃহস্পতিবার সকালে মুম্বইয়ের আর্থার রোড জেলে গিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। আর ছেলের সঙ্গে দেখা করে ফেরার কিছুক্ষণ পরেই তাঁর বাংলো মন্নতে হাজির হয় এনসিবি।

সূত্রের খবর, মন্নতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তারা দুপুরে সেখানে পৌঁছে যান। কিন্তু কেন তাঁরা মন্নতে গেলেন, তা এখনও স্পষ্ট নয়। কাউকে জিজ্ঞাসাবাদ করতে নাকি কোনও অনুসন্ধান চালাতে গেছেন এনসিবি কর্তারা, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

এ ব্যাপারে জনৈক এনসিবি অফিসার বলেন, "তদন্ত চলছে। এনসিবি কারও বাড়িতে বা জেরার জন্য কোথাও গেলে তার মানে এই নয় যে, সংশ্লিষ্ট ব্যক্তি অপরাধী বা তাঁর বিরুদ্ধে তদন্ত চলছে। নানা পদ্ধতি মেনে তদন্ত চালাতে হয়।" সূত্রের খবর, বলিউডের সঙ্গে মাদক ডিলারদের যোগসূত্র খুঁজে বের করতে উঠেপড়ে লেগেছে এনসিবি। কোনও তারকা সন্তানই তাদের আয়ত্তের বাইরে নয়।

এদিকে প্রায় একই সময়ে এনসিবির আরও এক দল গিয়েছিলেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের বাড়ি। সেখানেও তাঁরা তল্লাশি চালিয়েছেন। আদালতে আরিয়ানের জামিনের বিরোধিতা করতে গিয়ে এনসিবি একাধিকবার চাঙ্কির মেয়ে অনন্যা পাণ্ডের নাম তুলেছে। বলা হয়েছে, আরিয়ানদের হোয়াটসঅ্যাপ চ্যাটে তাঁর উল্লেখ পাওয়া গেছে।

মাদক মামলায় গত ১৪ দিন ধরে জেল হেফাজতে রয়েছেন আরিয়ান খান। বুধবারও তাঁর জামিনের আবেদন খারিজ হয়ে গেছে।

এনসিবি আদালতে বলেছে, আরিয়ানের চ্যাটে যা মিলেছে তা ভয়াবহ। ড্রাগ মাফিয়াদের সঙ্গে নেক্সাস ছিল তাঁর। মুনমুন ধামোচা, আরবাজ মার্চেন্টের সঙ্গে ষড়যন্ত্র করেই মাদক দেওয়া-নেওয়া চলত। যে ড্রাগ ডিলারদের সঙ্গে আরিয়ানের যোগাযোগ ছিল তাদের সঙ্গে নিয়মিত কথাবার্তা হত মুনমুন ও আরবাজেরও।

তদন্তকারীরা আরও জানিয়েছেন, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে এমন অনেক অজানা লোকের সন্ধান মিলেছে যাদের থেকে কাঁচা মাদক উদ্ধার করেছেন তদন্তকারীরা। এনসিবি-র আইনজীবীদের এই বক্তব্য শুনে আরিয়ানের জামিন এদিন ফের নাকচ করে দেন বিচারক।

গত ৩ অক্টোবর এনসিবি গ্রেপ্তার করে আরিয়ানকে। প্রথমে কয়েকদিন নিজেদের হেফাজতে রেখে আরিয়ানকে জেরা চালান এনসিবির কর্মকর্তারা। তারপর ৮ অক্টোবর থেকে মুম্বইয়ের আর্থার জেলেই রয়েছেন শাহরুখ খানের ছেলে।

XS
SM
MD
LG