অ্যাকসেসিবিলিটি লিংক

প্রেসিডেন্ট বাইডেন ও ফার্স্ট লেডি বড়দিনের প্রাক্কালে হাসপাতালে ভর্তি শিশুদের দেখতে গেছেন


বড়দিনের প্রাক্কালে ওয়াশিংটনের চিলড্রেনস ন্যাশনাল হাসপাতালে প্রেসিডেন্ট জো বাইডেন ও ফার্স্ট লেডি জিল বাইডেন হাসপাতালে ভর্তি একজন শিশুর সাথে "ওলফস নাইট বিফোর ক্রিসমাস" পড়ছেন। ২৪শে ডিসেম্বর, ২০২১, ছবি- এপি

প্রেসিডেন্ট জো বাইডেন এবং ফার্স্ট লেডি জিল বাইডেন বড় দিনের আমেজ নিয়ে এসেছেন হাসপাতালে ভর্তি শিশুদের জন্য। এই শিশুদের শারীরিক অসুস্থতার জন্য হাসপাতালে থাকছে হচ্ছে, ছুটির মৌসুমে বাড়ি যেতে পারছে না।

বড়দিনের সময় ফার্স্ট লেডিদের চিলড্রেনস ন্যাশনাল হসপিটাল পরিদর্শন করা দীর্ঘদিনের ঐতিহ্য, কিন্তু শুক্রবার জো বাইডেনের হাসপাতাল পরিদর্শন সবাইকে অবাক করে দিয়েছে। হোয়াইট হাউজ জানিয়েছে, এই প্রথমবারের মতো একজন ক্ষমতাসীন প্রেসিডেন্ট এতে যোগ দিয়েছে্ন।

প্রেসিডেন্ট জো বাইডেন এবং ফার্স্ট লেডি জিল বাইডেন শীতকালীন নৈপুণ্য প্রকল্পের অংশ হিসাবে একদল শিশুদের লণ্ঠন তৈরিতে সহায়তা করতে প্রস্তুত। জিল বাইডেন ক্রিসমাস ট্রির পাশে বসে বাচ্চাদের জন্য "ওলফস নাইট বিফোর ক্রিসমাস" পড়ে শুনিয়েছেন। তার পড়ার ভিডিও হাসপাতাল জুড়ে রোগীদের কক্ষে দেখানো হয়েছে।

হোয়াইট হাউজ জানিয়েছে ওয়াল্ট ডিজনি কোম্পানি প্রত্যেক রোগীর জন্য বইয়ের কপি সরবরাহ করেছে যাতে তারা ফার্স্ট লেডির সাথে পাঠ অনুসরণ করতে পারে। প্রতিটি বই তার অফিসে ডিজাইন করা এবং এতে রয়েছে হোয়াইট হাউজের বুকমার্ক ।

XS
SM
MD
LG