অ্যাকসেসিবিলিটি লিংক

বনভোজনগামী যাত্রীদের গণপিটুনিতে সিদ্ধিরগঞ্জে যুবক নিহত


সিদ্ধিরগঞ্জে বনভোজনগামী যাত্রীদের গণপিটুনিতে এক যুবক নিহতের ঘটনা ঘটেছে। বুধবার রাতে এ ঘটনা ঘটে।

নিহত মো. আবু সুফিয়ান (৩৫) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি পশ্চিমপাড়া এলাকার মৃত গোলজার হোসেনের ছেলে।

এ ঘটনায় নিহত আবু সুফিয়ানের চাচা জজ মিয়া বাদী হয়ে বনভোজনগামী যাত্রী এবং ওই বাসের চালক, হেলপারসহ অজ্ঞাতনামা ২০/২৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে দশটায় আবু সুফিয়ান (৩৫) এবং তার বন্ধু অনিক সরকার হৃদয় (২৪) মোটর সাইকেল যোগে সাইনবোর্ড থেকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় মোটরসাইকেলটিকে সি.ডি.এম ট্রাভেলস এর একটি বাস ধাক্কা দেয়। সুফিয়ান ও তার বন্ধু হৃদয় কোনরকমে নিজেদের রক্ষা করে। পরে তারা কিছুদুর এগিয়ে বাসটির গতিরোধ করে। এসময় বাসের চালক, হেলপারসহ বনভোজনগামী যাত্রীদের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে তারা। বাকবিতন্ডার এক পর্যায়ে বাসের যাত্রী, চালক ও হেলপারসহ ২০ থেকে ২৫ জন সুফিয়ান ও হৃদয়কে গণপিটুনি দেয়।

মামলায় আরও উল্লেখ করা হয়, গণপিটুনির এক পর্যায়ে সুফিয়ানকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। তাদের চিৎকারে আশেপাশের লোকজন এবং হাইওয়ে পুলিশ এগিয়ে আসলে অন্যরা সবাই পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিলে সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পাঠানো হয়। সেখানে চিকিৎসক সুফিয়ানকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানায়, বুধবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানাড়পাড় এলাকায় সুফিয়ান নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের চাচা বাদী হয়ে একটি মামলা করেছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। দোষীদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

XS
SM
MD
LG