অ্যাকসেসিবিলিটি লিংক

বরিশালে মাদক মামলায় ঝালকাঠির এক ইউপি চেয়ারম্যান কারাগারে


কারাগারে আসামি- প্রতীকী ছবি। (ছবি- ইউএনবি)
কারাগারে আসামি- প্রতীকী ছবি। (ছবি- ইউএনবি)

বরিশালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় ঝালকাঠি সদর উপজেলার কেওড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু সাঈদ খানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বরিশাল মহানগর হাকিম আদালতের বিচারক শামীম আহমেদ তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সোমবার (৩১ জানুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার।

তিনি বলেন, “বিমানবন্দরের ব্যবস্থাপক মো. আব্দুর রহিম তালুকদার রবিবার রাতে একটি লিখিত অভিযোগসহ চেয়ারম্যান আবু সাঈদ খানকে বিমানবন্দর থানা পুলিশের কাছে সোপর্দ করেন। অভিযোগটি মামলা হিসেবে রুজু এবং সেই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে সোমবার আদালতে সোপর্দ করা হয়।”

বিমানবন্দর ব্যবস্থাপক মো. আব্দুর রহিম তালুকদারের দেওয়া লিখিত অভিযোগ থেকে জানা যায়, রবিবার বিকাল পৌনে ৪টার বরিশাল থেকে ঢাকাগামী নভোএয়ারের যাত্রী ছিলেন ইউপি চেয়ারম্যান আবু সাঈদ খান। বিমানবন্দরের সর্বশেষ চেকিং গেট অতিক্রমকালে স্ক‌্যানার মেশিনে পরীক্ষার সময় তার ব্যাগে লাইটার দেখতে পাওয়া যায়। তবে প্রথমে তিনি অস্বীকার করলেও পরে সিগারেটের প্যাকেট থেকে সেটি বের করেন দেন।

এ সময় ওই প্যাকেটে কালো কার্বনে মোড়ানো আরেকটি জিনিস দেখতে পায় নিরাপত্তাকর্মীরা। সে বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি সেটি বের করে খেয়ে ফেলেন এবং পরে জিজ্ঞাসাবাদে ওই প্যাকেটে ইয়াবা ছিল বলে জানান।

পরে বিমানবন্দর ব্যবস্থাপক মো. আব্দুর রহিম তালুকদার “বিমানবন্দরের নিরাপত্তা তল্লাশির সময় মাদকসহ যাওয়ার চেষ্টা করা ও আলামত নষ্ট করার অভিযোগে” থানায় লিখিত অভিযোগ দিয়ে আবু সাঈদ খানকে পুলিশের হাতে সোপর্দ করেন।

XS
SM
MD
LG