অ্যাকসেসিবিলিটি লিংক

খুলনার রূপসায় ভাইয়ের হাতে ভাই খুন


খুলনার রূপসায় বড় ভাইয়ের ইটের আঘাতে ছোট ভাই নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) টিএসবি ইউনিয়নের পাঁচানি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম ইসরাঈল মোল্লা। আর তার বড় ভাই ইনতাজ মোল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) ওয়ার্ড সদস্য। ইসরাঈল মোল্লা ও ইনতাজ মোল্লা ওই এলাকার মৃত ইকলাস মোল্লার মেজ ছেলে। ঘটনার পর ইউপি সদস্য ইনতাজ মোল্লা ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

রূপসা থানার উপপরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান জানান, নিহত ইসরাঈল মোল্লারা পাঁচ ভাই। ভাইদের একজন পাকিস্তানে স্থায়ীভাবে বসবাস করেন। বাকি চার ভাইয়ের তিন ভাইয়ের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিনের বিরোধ রয়েছে।

তিনি জানান, মঙ্গলবার বিকেলে ইসরাঈল বাড়িতে অবস্থান করছে জেনে বড় ভাই ইনতাজ, ছোটভাই মারুফ ও বড় ভাইয়ের ছেলে সোহাগ পাঁচানি গ্রামে ইসরাঈলের বাড়িতে আসে। তাদের চারজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তিনজন ইসরাইলের ওপর লাঠি ও ইট দিয়ে আক্রমণ করে। এ সময় ইসরাঈল জ্ঞান হারিয়ে ফেললে তাকে রেখে ঘাতকরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক ইসরাঈলকে মৃত ঘোষণা করেন।

XS
SM
MD
LG