অ্যাকসেসিবিলিটি লিংক

কুষ্টিয়ায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক


কুষ্টিয়ার কুমারখালীতে যৌতুক না পেয়ে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। শনিবার (১২ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার নন্দলালপুর ইউনিয়নের সুন্দাগ্রামে এ ঘটনায় অভিযুক্ত স্বামী শফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ।

নিহত সোনালী খাতুন (২২) উপজেলার চাপড়া ইউনিয়নের নগরসাওতা গ্রামের পূর্বপাড়ার আনিস উদ্দিনের মেয়ে। আর সোনালীর স্বামী শফিকুল ইসলাম কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের সুন্দাগ্রামের সিরাজ আলীর ছেলে।

নিহতের ভাই উজ্জ্বল বলেন, “যৌতুকের দাবিতে আমার বোন সোনালীকে বিয়ের পর থেকেই নির্মমভাবে নির্যাতন করত শফিকুল। শুধু সোনালীর মুখের দিকে তাকিয়ে অভাবের পরও বহুবার যৌতুকের দাবি পূরণ করা হয়েছে। সর্বশেষ দাবি করা যৌতুক না পেয়ে পিটিয়ে ও শ্বাসরোধ করে সোনালীকে হত্যা করা হয়েছে। আমার বোনকে হত্যার জন্য শফিকুলের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। ওর ফাঁসি চাই।”

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আশরাফুল আলম বলেন, “ভোরের দিকে হাসপাতালে আনার আগেই সোনালীর মৃত্যু হয়েছে। তার লাশ মর্গে রাখা হয়েছে।”

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত শফিকুল ইসলামকে আটক করা হয়েছে।

XS
SM
MD
LG