অ্যাকসেসিবিলিটি লিংক

চট্টগ্রামে কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুজন গ্রেপ্তার


 কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার দুজন
কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার দুজন

চট্টগ্রামের সাতকানিয়ায় দুই কিশোরী শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে দুই যু্বককে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে উপজেলার দক্ষিণ কাঞ্চনা ও এওচিয়া এলাকায় অভিযান চালিয়ে দুই যুবককে গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানায়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলো- কাঞ্চনা ইউনিয়নের দক্ষিণ কাঞ্চনা বকশিরখীল এলাকার মৃত মীর আহমদের ছেলে মো. আলমগীর (২১) ও একই উপজেলার এওচিয়া ইউনিয়নের টুডির বাড়ির মো.ইউনুসের ছেলে মেজবাহ উদ্দিন প্রকাশ কালু (২০)।

বিষয়টি নিশ্চিত করে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, “ভুক্তভোগী এক কিশোরী শিক্ষার্থীর বাবা বাদী হয়ে থানায় ধর্ষণের অভিযোগে মামলা করলে তাৎক্ষণিক পুলিশের টিম পাঠিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।”

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী দুই কিশোরী আপন খালা ও ভাগনি। গত সোমবার বিকেলে তারা পান-সুপারি আনতে দোকানে যায়। এ সময় আগে থেকে ওত পেতে থাকা দুই অভিযুক্ত তাদের ধরে সিএনজিতে তুলে ৮ কিলোমিটার পশ্চিমে এওচিয়া ইউনিয়নের আলীনগরের নির্জন পাহাড়ি এলাকায় নিয়ে ধর্ষণ করে। ভোরের দিকে তারা দুই কিশোরীকে ফেলে পালিয়ে যায়। ভুক্তভোগী এক কিশোরীর বাবা মেয়ে ও শ্যালিকাকে উদ্ধার করেন। সকালে তারা বাড়িতে ফিরে এসে এ ঘটনার কথা জানায়।

এজাহারে আরও জানা যায়, সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাদের সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসা শেষে শুক্রবার রাতে বাবা নিজে বাদী হয়ে সাতকানিয়া থানায় মামলা করেন। মামলার পরপর পুলিশের একটি টিম অভিযুক্তদের বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

XS
SM
MD
LG