অ্যাকসেসিবিলিটি লিংক

যশোরে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার


বাংলাদেশের যশোর জেলায় স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে সদর উপজেলার মুনসেপপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার ফয়সাল (২২) একই গ্রামের জব্বার বিশ্বাসের ছেলে। আগুনে পুড়ে নিহত জান্নাতির বাবা ইমামুল কোতোয়ালি থানার মামলা করেছেন।

জান্নাতির বাবা ইমামুল মামলায় উল্লেখ করেন, গত বছর ১০ অক্টোবর ফয়সালের সঙ্গে মেয়ে জান্নাতিকে বিয়ে দেন। বিয়ের পর থেকে ফয়সাল তার মেয়ের কাছে যৌতুক দাবি করে আসছিলেন। এ জন্য তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করা হতো।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৯ ফেব্রুয়ারি দুপুরে নিজ ঘরে জানালা দরজা বন্ধ করে জান্নাতির দুই হাত ও দুই পা বেঁধে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন ফয়সাল। পরে তার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা খুব খারপ থাকায় চিকিৎসক তাকে ঢাকায় পাঠান। ২৩ ফেব্রুয়ারি দুপর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জান্নাতি মারা যান।

এ বিষয়ে কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মহিউদ্দিন বলেন, “স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে ফয়সালকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা হয়েছে।”

XS
SM
MD
LG