অ্যাকসেসিবিলিটি লিংক

বাংলাদেশের আলোচিত অভিনেত্রী পরীমনির বিরুদ্ধে করা মাদক মামলার কার্যক্রম স্থগিত


অভিনেত্রী পরীমনি। (ছবি- ইউএনবি)

বাংলাদেশে সাম্প্রতিককালে বহুল আলোচিত অভিনেত্রী পরীমনির বিরুদ্ধে করা মাদক মামলার কার্যক্রম তিন মাসের জন্য স্থগিত করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগ।

অভিযোগ গঠনের আদেশ বাতিল চেয়ে পরীমনির করা আবেদনের ওপর শুনানি নিয়ে মঙ্গলবার (১ মার্চ) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. সেলিমের হাইকোর্ট বেঞ্চ রুলসহ এ আদেশ দেন।

রুলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনির বিরুদ্ধে করা মামলায় অভিযোগ গঠনের আদেশ কেন বাতিল করা হবে না তা জানতে চাওয়া হয়েছে।

আদালতে পরীমনির পক্ষে শুনানি করেন আইনজীবী অ্যাডভোকেট জেড আই খান পান্না (জহিরুল ইসলাম খান পান্না)। তার সঙ্গে ছিলেন আইনজীবী অ্যাডভোকেট সৈয়দা নাসরিন ও অ্যাডভোকেট শাহিন উজ জামান শাহিন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল আবু ইয়াহিয়া দুলাল।

উল্লেক্য, গত বছরের ৪ অগাস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী। পরদিন ৫ অগাস্ট বিকালে পরীমনি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে বনানী থানায় নিয়ে যাওয়া হয়। পরে বনানী থানায় পরীমনি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

XS
SM
MD
LG