অ্যাকসেসিবিলিটি লিংক

আসামি ধরতে গিয়ে হামলার শিকার ডিবি পুলিশ, থানায় মামলা


আসামি ধরতে গিয়ে চট্টগ্রামে হামলার শিকার হয়েছে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। এ সময় হামলাকারীরা গ্রেপ্তার করা দুই আসামিকেও ছিনিয়ে নিয়ে গেছে।

বৃহস্পতিবার (৩ মার্চ) রাতে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার সাগরিকা বিটাক মোড় এলাকায় এই ঘটনা ঘটে। এ ব্যাপারে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) পাহাড়তলী থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ জানায়, গত ডিসেম্বরে কুমিল্লার নাঙ্গলকোটে পেরিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন নিয়ে সহিংসতায় শাকিল হোসেন নামে এক তরুণ নিহত হন। সেই ঘটনায় দায়ের করা মামলার দুই আসামি সিএমপির পাহাড়তলীর বিটাক মোড়ে অবস্থান করছিলেন। এমন সংবাদ পেয়ে জেলা ডিবি পুলিশের একটি টিম বুধবার সন্ধ্যায় সেখানে অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেপ্তার করে। আসামিদের নিয়ে ফেরার পথে তাদের সহযোগীরা ডিবির ওপর হামলা চালিয়ে দুই আসামিকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় তারা ডিবির গাড়িও ভাঙচুর করে।

হামলা ও আসামি ছিনিয়ে নেয়ার বিষয় স্বীকার করে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন,"কুমিল্লা জেলা ডিবি বিটাক মোড়ে আসামি ধরতে যে আসবে সেটা আমাদের ইনফর্ম করেনি। যদি করত তাহলে আমরা তাদের সহযোগিতা করতাম। তখন এই ধরনের একটা অপ্রীতিকর ঘটনার মুখোমুখি হতে হত না। এখন তাদের কর্মকর্তারা আমাদের সঙ্গে যোগাযোগ করছেন। তাদের চাওয়া অনুযায়ী আইনগত ব্যবস্থা হবে।"

XS
SM
MD
LG