অ্যাকসেসিবিলিটি লিংক

বরিশালে চাঁদা না পেয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ


বরিশালে চাঁদা না পেয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ (প্রতীকী ছবি)
বরিশালে চাঁদা না পেয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ (প্রতীকী ছবি)

বাংলাদেশের বরিশাল জেলায় বা‌ড়ি নির্মা‌ণের জন্য সন্ত্রাসীকে চাঁদা না দেওয়ায় ইটের আঘাতে এক গৃহবধূকে হত্যার অভি‌যোগ উঠে‌ছে। রবিবার (৩ এপ্রিল) সন্ধ‌্যায় জেলা শহরের ফিসারী রোডে এই ঘটনা ঘ‌টে।

নিহত গৃহবধূর নাম আফিয়া খাতুন (৪৫)। তিনি সা‌বেক সেনা সদস‌্য গিয়াস উদ্দিনের স্ত্রী। তারা শহরের কাশিপুর ফিসারী রোড এলাকার ভাড়া‌টিয়া হিসেবে থাকতেন।

নিহতের স্বামী গিয়াস উদ্দিন ব‌লেন, “দীর্ঘদিন যাবৎ বা‌ড়ি নির্মাণ বাবদ স্থানীয় সন্ত্রাসী মো. মনু চাঁদা দাবি ক‌রে আস‌ছি‌ল। সেই চাঁদা না পে‌য়ে মনু সন্ধ‌্যায় আমা‌কে মারধর ক‌রে। প‌রে এক‌টি ইট দি‌য়ে আমার স্ত্রীর মাথায় আঘাত কর‌লে আমার স্ত্রী অচেতন হ‌য়ে প‌ড়েন। তা‌কে হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌লে চি‌কিৎসক মৃত ঘোষণা ক‌রেন”।

এ ব্যাপারে অভিযুত্ত মনুর বক্তব্য জানার জন্য তাকে কল করা হলে তিনি কল রি‌সিভ না করায় তার বক্তব‌্য পাওয়া যায়‌নি।

ব‌রিশাল শের–ই–বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের মে‌ডি‌সি‌নি ইউনিটের সহকা‌রি রেজিস্ট্রার শুভ ওঝা ব‌লেন, “প্রাথ‌মিকভা‌বে আমা‌দের ধারণা, ম‌স্তি‌ষ্কে রক্তক্ষরণ হ‌য়ে ওই নারীর মৃত্যু হয়েছে। ‌তার মাথায় কো‌নো আঘা‌তের চিহ্ন দে‌খি‌নি। তা ছাড়া তার উচ্চ রক্তচাপ ছি‌ল”।

ব‌রিশাল এয়ার‌পোর্ট থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কম‌লেশ চন্দ্র হালদার বলেন, “ঘটনাস্থ‌লে পু‌লিশ পাঠানো হ‌য়ে‌ছে। তদন্ত সা‌পে‌ক্ষে বিস্তা‌রিত বলা যাবে”।

XS
SM
MD
LG