অ্যাকসেসিবিলিটি লিংক

বরিশালে যৌতুকের দাবিতে চিকিৎসক স্ত্রীর করা মামলায় চিকিৎসক স্বামী গ্রেপ্তার


বাংলাদেশের বরিশাল জেলার গৌরনদী উপজেলায় যৌতুকের দাবিতে চিকিৎসক স্ত্রীর করা মামলায় চিকিৎসক স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (১২ এপ্রিল) রাতে চিকিৎসক স্ত্রী তার চিকিৎসক স্বামীর বিরুদ্ধে গৌরনদী থানায় যৌতুক ও তাকে মারধরের অভিযোগ জানিয়ে মামলা করলে রাতেই পুলিশ তার স্বামীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার চিকিৎসকের নাম টিপু সুলতান (৩২)। তিনি গৌরনদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের এক মেডিকেল অফিসার। তার স্ত্রীর নাম মিলাদুজ্জামান ইরা (২৮)।

বুধবার দুপুরে মামলার বিষয়টি নিশ্চিত করে গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, মামলার বাদী ডাক্তার মিলাদুজ্জামান ইরা ও মামলার অভিযুক্ত ডাক্তার টিপু সুলতান উভয়েই গৌরনদী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে কর্মরত রয়েছেন। ২০২১ সালের ১৩ অগাস্ট গৌরনদী উপজেলার নলচিড়া গ্রামের মো. বাদশা ফকিরের ছেলে ডা. টিপু সুলতানের সঙ্গে বিয়ে হয় কুমিল্লা দক্ষিণ সদর উপজেলার দৈয়ারা গ্রামের আব্দুল আলিমের মেয়ে ডা. মিলাদুজ্জাহান ইরার সঙ্গে।

তিনি জানান, বিয়ের পর থেকেই ১০ লাখ টাকা যৌতুকের জন্য স্বামী ডা. টিপু সুলতান তাকে প্রায়ই মারধর করতেন এবং প্রাণনাশের হুমকি দিতেন। নিরুপায় হয়ে মঙ্গলবার রাতে তিনি যৌতুকের জন্য মারধর ও হত্যার চেষ্টার অভিযোগ এনে গৌরনদী থানায় টিপু সুলতান ও তার বাবা বাদশা ফকিরকে আসামি করে মামলা করেন। রাতেই পুলিশ টিপু সুলতানকে গ্রেপ্তার করে।

XS
SM
MD
LG