অ্যাকসেসিবিলিটি লিংক

বগুড়ায় সালিসে নারীকে মারধরের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার


বাংলাদেশের বগুড়া জেলার সারিয়াকান্দিতে সালিসে এক নারীকে মারধরের অভিযোগে ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (২৪ এপ্রিল) উপজেলার নারচী ইউনিয়নের গনকপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তরিকুল ইসলাম নারচী ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

স্থানীয়রা জানান, সারিয়াকান্দির ধাপ গ্রামে “জিনের বাদশা” নামে পরিচিত কবিরাজ আব্দুল খালেক মারধরের শিকার ওই নারীকে “ধর্ম মেয়ে” বানান। গত শুক্রবার তিনি ওই নারীর বাড়িতে গিয়ে ওই এলাকার সব বাড়ি “বিল্ডিং” হয়ে যাবে জানিয়ে অন্য ঘরে ধ্যানে বসেন এবং ধ্যান সফল হওয়ার জন্য ওই নারীর মেয়েকে শেষ রাতে ঘরে ডেকে নিয়ে যান।

পরে শনিবার সকাল ৭টার দিকে ইউপি সদস্য তরিকুল মানুষজন নিয়ে ওই বাড়ি থেকে কবিরাজ আব্দুল খালেক ও ওই মেয়েকে আটক করেন।

এ ঘটনায় বিশু প্রামানিক নামে এক ব্যক্তির বাড়িতে সালিস বসে। সালিসে কবিরাজ আব্দুল খালেককে ৫০ হাজার টাকা জরিমানা, মারধর ও কান ধরে ওঠ-বস করিয়ে ছেড়ে দেওয়া হয়। এরপর ওই নারীকে ইউপি সদস্য লাঠি দিয়ে মারধর করেন।

ওই নারীকে মারধরের বিষয়ে ইউপি সদস্য তরিকুল ইসলাম বলেন, “আমি তিন বারের নির্বাচিত ইউপি সদস্য। আমার ওয়ার্ডে কীভাবে বিচার হবে সেটা আমার বিষয়”।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, “এ ব্যাপারে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে ইউপি সদস্য তরিকুল ইসলামকে প্রধান অভিযুক্ত করে থানায় মামলা করেছেন। ইউপি সদস্য তরিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে”।

XS
SM
MD
LG