অ্যাকসেসিবিলিটি লিংক

বগুড়ায় গার্মেন্টস কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ


বাংলাদেশের বগুড়া জেলার ধুনটে ইউপি নির্বাচন পরবর্তী কোন্দল ও পারিবারিক কলহের জের ধরে এক গার্মেন্টস কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের গোয়াহোরি গ্রামে রবিবার (১ মে) রাতে এ ঘটনা ঘটে।

নিহত ঝলকি বেগম (৩৫) ওই এলাকার মোহন আকন্দের স্ত্রী। ঘটনায় আরও আহত হয়েছেন, নিহতের ছেলে মিলন আকন্দ ও দেবর মিজানুর আকন্দ। আহত দুজনের মধ্যে মিজানুরের অবস্থা আশংকাজনক। তারা সকলেই চিকিৎসাধীন।

জানা গেছে, নিহত ঝলকি বেগমের স্বামী মোহন আকন্দেরা ৬ ভাই। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে নির্বাচনকে কেন্দ্র করে মোহনের বড় ভাই বজলুর ও কামরুলের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এর মধ্যে স্থানীয় একটি মসজিদে তারাবির নামাজ পড়ানোর জন্য মোহনের পরিবার কিছু টাকা দেয়। কিন্তু নজরুল ও কামরুল সেই টাকা মোহনকে ফেরত দিতে আসেন এবং তাদের গ্রাম থেকে একঘরে করে দেওয়ার হুমকি দেন।

এনিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে নজরুল ও কামরুলের পক্ষের লোকজন গার্মেন্টস কর্মী ঝলকিকে খুঁটিতে বেঁধে রেখে এলোপাতাড়ি মারপিট করে। এতে ঝলকি খাতুন গুরুতর আহত হলে লোকজন তাদের উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা হাসপাতালে নেন। পরে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, অতি দ্রুত দোষী ব্যক্তিদের শনাক্ত করে গ্রেপ্তার করা হবে।

XS
SM
MD
LG