অ্যাকসেসিবিলিটি লিংক

বাংলাদেশের জাফলংয়ে পর্যটকদের ওপর হামলার ঘটনায় আটক ৫


বাংলাদেশের সিলেট জেলার, জাফলংয়ে পর্যটকদের ওপর হামলার ঘটনায় দুই স্বেচ্ছাসেবকসহ পাঁচ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (৫ মে) দুপুরে ঘটনাস্থল থেকে তাদের আটক করে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন, গোয়াইঘাটের পন্নগ্রামের মৃত রাখাল চন্দ্রের পুত্র লক্ষ্মণ চন্দ্র দাস, ইসলামপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে মো. সেলিম আহমেদ, নয়াবস্তি এলাকার ইউসুফ মিয়ার ছেলে সোহেল রানা, পশ্চিম কালীনগর গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে নাজিম উদ্দিন, ইসলামপুর রাধানগর গ্রামের মৃত সিরাজ উদ্দীনের ছেলে জয়নাল আবেদীন।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.তাহমিলুর রহমান জানান, “মূল হামলাকারী দুই স্বেচ্ছাসেবককে বরখাস্ত করা হয়েছে। একইসঙ্গে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।”

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে টিকেট কেনাকে কেন্দ্র করে পর্যটকদের ওপর হামলা চালায় উপজেলা প্রশাসনের টোল কাউন্টারে নিযুক্ত কয়েকজন স্বেচ্ছাসেবক। ঘটনার পর, গোয়াইনঘাট থানা পুলিশ ও উপজেলা প্রশাসন টোল কাউন্টারের দুই স্বেচ্ছাসেবককে বরখাস্ত করে। একইসাথে তাদের আটক করে থানায় নেয়া হয়।

এই ঘটনাকে দুঃখজনক উল্লেখ করেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাহমিলুর রহমান। তিনি বলেন, “এতে আমাদের পর্যটনের অনেক ক্ষতি হলো। যেহেতু হামলাকারীরা আমাদের নিয়োজিত স্বেচ্ছাসেবক, তাই আমি দায় নিচ্ছি। পুলিশকে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে বলেছি।”

XS
SM
MD
LG