অ্যাকসেসিবিলিটি লিংক

পশ্চিম দিল্লির উপশহরে অগ্নিকান্ডে ২ ডজনের বেশি নিহত


দিল্লির পশ্চিমে উপশহর মুন্ডকার একটি বাণিজ্যিক ভবনে আগুন লাগে। উদ্ধারকর্মী ও পথচারীরা অগ্নিনির্বাপক কর্মীদের আগুন নেভানো দেখছেন। ১৩ মে ২০২২।

ভারতের নগর-রাজ্য দিল্লির পশ্চিমে একটি উপশহরে এক রেলস্টেশনের কাছে চারতলা ভবনে আগুন লেগে অন্তত ২৬ জন নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

টেলিভিশনে সম্প্রচারিত ফুটেজে দেখা যায়, ভবনটির জানালা দিয়ে ধোঁয়া বের হচ্ছে এবং অগ্নিনির্বাপক কর্মীরা ভবনের ওপরতলায় আটকে পড়া ব্যক্তিদের বেরিয়ে আসতে সাহায্য করছেন। নিচে নিচে শত শত মানুষ সে দৃশ্য দেখছেন।

এখন পর্যন্ত ১২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে জানিয়ে এক বিবৃতিতে পুলিশ জানিয়েছে, পুলিশ সদস্যরা ভবনের জানালা ভেঙ্গে ভেতরে আটকে পড়া ব্যক্তিদের উদ্ধারে সাহায্য করছে “এবং আহতদের হাসপাতালে ভর্তি করেছে”।

পুলিশ জানিয়েছে, ভবনের দ্বিতীয় তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। সেখানে একটি নজরদারি ক্যামেরা প্রস্তুতকারী প্রতিষ্ঠানের অফিস ছিল।

কেন্দ্রীয় রাজধানী নয়া দিল্লি থেকে ২৩ কিলোমিটার (১৪ মাইল) দূরে পশ্চিম দিল্লির মুন্ডকাতে একটি রেলস্টেশনের কাছে এই বাণিজ্যিক ভবনটি অবস্থিত। এই ভবনটিতে মূলত অফিসের জন্য জায়গা ভাড়া দেওয়া হতো।

ঘটনাস্থল থেকে ৫০ জনেরও বেশি মানুষকে উদ্ধার করা হয়েছে এবং পুলিশ জানিয়েছে, অগ্নিনির্বাপক কর্মীরা আগুন নিয়ন্ত্রণে কাজ করছেন এবং ঘটনাস্থলে অ্যাম্বুলেন্স রয়েছে।

পুলিশ আরও জানিয়েছে “আগুন নিয়ন্ত্রণে ফায়ার ব্রিগেডের ৩০টিরও বেশি অগ্নিনির্বাপক দলকে কাজে লাগানো হয়”।

XS
SM
MD
LG