অ্যাকসেসিবিলিটি লিংক

চাঁদপুরের শাহরাস্তিতে শিশুকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার


বাংলাদেশের চাঁদপুর জেলার শাহরাস্তিতে শিশুকে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ মে) সকালে অভিযুক্তকে আদালতে সোপর্দ করা হলে তাকে জেলে পাঠানো হয়।

গ্রেপ্তার দুলাল হোসেন (৫৫) শাহরাস্তি পৌর এলাকার শ্রীপুর গ্রামের মজুমদার বাড়ির মৃত আম্বর আলীর ছেলে। তিনি নিজ এলাকায় কনফেকশনারি ব্যবসা করেন।

মামলার বিবরণ থেকে জানা গেছে, অভিযুক্ত দুলাল হোসেন ভুক্তভোগী শিশুর (১১) দূর সম্পর্কীয় দাদা। ভুক্তভোগী স্থানীয় একটি শিক্ষাপ্রতিষ্ঠানে ষষ্ঠ শ্রেণির ছাত্রী। বিভিন্ন সময়ে অভিযুক্ত দুলাল হোসেনের দোকানে চকলেট ও চিপস কিনতে গেলে তাকে তিনি নানাভাবে যৌন হয়রানি করতেন। গত ১৪ মে বিকেলে ভুক্তভোগী ক্লাস শেষে দুলাল হোসেনের দোকানের সামনে দিয়ে বাড়ি যাওয়ার সময় তিনি ভুক্তভোগীকে ডেকে নিয়ে দোকানের পেছনের কক্ষে ছুরি দেখিয়ে ধর্ষণ করেন। পরদিনও একই সময়ে একই ঘটনার পুনরাবৃত্তি করেন। এতে ভুক্তভোগী বিচলিত হয়ে পড়লে তার মায়ের নজরে পড়ে। মা জিজ্ঞেস করলে, সে মাকে সবকিছু খুলে বলে। সব শোনার পর সোমবার (১৬ মে) বিকেলে ভুক্তভোগীর মা বাদী হয়ে শাহরাস্তি মডেল থানায় একটি ধর্ষণ মামলা করেন। এর প্রেক্ষিতে রাতেই অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে।

শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান বলেন, “অভিযুক্ত দুলাল হোসেনকে গ্রেপ্তার করে আজ আদালতে সোপর্দ এবং ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে”।

এ ব্যাপারে এক প্রতিক্রিয়ায় অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় ইউএনবিকে বলেন, “এ ঘটনাটি খুবই মর্মান্তিক। শিশুরা কোথায় নিরাপদ!”

XS
SM
MD
LG