অ্যাকসেসিবিলিটি লিংক

রাঙ্গামাটিতে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ১


প্রতীকী ছবি

বাংলাদেশের রাঙ্গামাটি জেলার রাজস্থলীতে আঞ্চলিক সংগঠনের দু’পক্ষের গোলাগুলিতে, অভিষেক চাকমা নামে ৩৫ বছরের এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (২৪ জুন) রাত আনুমানিক ১০টার দিকে উপজেলার গাইন্দ্যা ইউনিয়নের ওগারীপাড়া এলাকায় এই ঘটনা ঘটে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শান্তনু কুমার দাশ বলেন, “শুক্রবার রাতে দু’পক্ষের মধ্যে গুলিবিনিময়ের ঘটনাটি ঘটেছে। রাজস্থলী থানা পুলিশ শনিবার (২৫ জুন) সকালে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসাইন জানান, “উপজেলা সদর থেকে ৭ কিলোমিটার দূরে দুর্গম পাহাড়ি এলাকায়, আঞ্চলিক সংগঠনের দুই দলের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। সকালে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় জলপাই রঙের পোশাক পরিহিত একজনের মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতির (জেএসএস) সদস্য বলে ধারণা করা হচ্ছে।ময়নাতদন্তের জন্য, মরদেহ রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।”

ইউনিয়ন চেয়ারম্যান পুচিংমং মারমা বলেন, “শুক্রবার রাতে ওগাড়িপাড়া এলাকায় গোলাগুলির শব্দ পাওয়া যায়। শনিবার সকালে এলাকার মানুষ কাজে বের হলে, রাস্তায় জলপাই রঙের পোশাক পড়া একজনের মরদেহ পড়ে থাকতে দেখে আমাকে খবর দিলে, আমি পুলিশকে খবর দিই। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এই ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে।”

XS
SM
MD
LG