অ্যাকসেসিবিলিটি লিংক

খুলনায় মাদকসহ ৪ পুলিশ গ্রেপ্তার, সোনাডাঙ্গা ও দৌলতপুর থানায় মামালা


বাংলাদেশের খুলনায় পৃথক স্থান থেকে শুক্রবার (১ জুলাই) মাদকসহ চার পুলিশ সদস্যকে গ্রেপ্তার করেছে নগর ডিবি পুলিশ। শনিবার (২জুলাই) নগরীর দৌলতপুর ও সোনাডাঙ্গা থানায় মাদক আইনে তাদের চারজনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, “পুলিশ সদস্য আশিকুর রহমান ও গিয়াস উদ্দিন পুলিশ লাইনে কর্মরত ছিলেন। বর্তমানে তারা সময়িক বরখাস্ত রয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে দৌলতপুর রেহানা ফিলিং স্টেশনে সংলগ্ন শহীদুল স্টোরের পাশ থেকে তাদের দেহ তল্লাশি করে নগর ডিবি পুলিশ ৪০ পিস ইয়াবা উদ্ধার করে। তারা সেখানে মাদক বিক্রির উদ্দেশে অবস্থান করছিলেন। শনিবার ডিবির উপপরিদর্শক (এসআই) বিধাননচন্দ্র রায় বাদী হয়ে তাদের দুজনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন।”

অপরদিকে, সোনাডাঙ্গা ইসলামীয়া কলেজ রোড থেকে অপর দুজন পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়।তবে, সোনাডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ মৃধা নিশ্চিত করে বলতে পারেনি যে গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা পুলিশ সদস্য কি-না। তবে ডিবি পুলিশ পরিদর্শক তপন সিংহ বলে নিশ্চিত করেছেন যে, গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা পুলিশ সদস্য।

তপন সিংহ বলেন, “তাদের চার জনের বিরুদ্ধে সোনাডাঙ্গা ও দৌলতপুর থানায় ডিবি পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছেন।”

XS
SM
MD
LG