অ্যাকসেসিবিলিটি লিংক

ডমিঙ্গো পদত্যাগ করেননি: জানিয়েছে বিসিবি


বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো ঢাকার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের প্রাক্কালে অনুশীলনের সময় মাঠ পরিদর্শন করছেন। ৪ মার্চ, ২০২২। (ছবি মুনির উজ জামান / এএফপি )

বাংলাদেশ ক্রিকেট দলের হেড কোচ পদ থেকে রাসেল ডমিঙ্গোর পদত্যাগ নিয়ে কয়েক ঘন্টা ধোঁয়াশার পর, বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি নিশ্চিত করল যে, তিনি পদত্যাগ করেননি।

বাংলাদেশের একটি দৈনিক পত্রিকার খবরে বলা হয় যে, ডমিঙ্গো আর বিসিবির সঙ্গে নেই। পত্রিকাটি দাবি করেছে, দক্ষিণ আফ্রিকার নিজের বাড়িতে ছুটি কাটাতে থাকা ডমিঙ্গো তাদের এ তথ্য নিশ্চিত করেছেন।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী জানান, ডমিঙ্গোর কাছ থেকে তারা কোন পদত্যাগপত্র পাননি এবং তারা বিশ্বাস করেন না যে তিনি পদত্যাগ করেছেন।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) গণমাধ্যমকে নিজাম উদ্দিন বলেন, “আমরা ধারণা করছি পত্রিকা ও ডমিঙ্গোর মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। সম্প্রতি বাংলাদেশে একটি সাংবাদিক সম্মেলনে ডমিঙ্গোর উপস্থিতিতে বিসিবি সভাপতি বলেছিলেন যে ডমিঙ্গো এখনও আমাদের হেড কোচ এবং তিনি আমাদের সঙ্গে কাজ করবেন।”

সংযুক্ত আরব আমিরাতে এশিয়া কাপ খেলতে, বাংলাদেশ জাতীয় দলকে প্রধান কোচ ছাড়াই পাঠানো হয়েছে। ডমিঙ্গো থাকতেই টি-২০ দলের কারিগরি পরামর্শক হিসেবে শ্রীধরনকে যুক্ত করা হয়েছে।

বিসিবি নিশ্চিত করেছে, ভারতীয় খেলোয়ার শ্রীধরন এ বছরের শেষ পর্যন্ত টি-২০ বিশ্বকাপে দায়িত্ব পালন করবেন। বিসিবি এও নিশ্চিত করেছে যে, ডমিঙ্গো বাংলাদেশ দলের হেড কোচ হিসেবে টেস্ট ও ওয়ানডে ক্রিকেটের দায়িত্ব পালন করবেন।

নিজাম উদ্দিন বলেন, “গণমাধ্যমে আসা খবরটি সঠিক নয়। ডমিঙ্গোর সঙ্গে ভুল বোঝাবুঝি হয়েছে, যা আমাদের জন্য বিব্রতকর।”

তিনি আশা করছেন ডমিঙ্গো দ্রুত দায়িত্বে ফিরবেন এবং শিগগির বাংলাদেশ দলের গ্রুপ-‘এ’ এর সঙ্গে আরব আমিরাত সফর করবেন।

XS
SM
MD
LG