অ্যাকসেসিবিলিটি লিংক

কুড়িগ্রামে প্রশ্নপত্র ফাঁস: দুই সহকারী শিক্ষকের রিমান্ড অনুমোদন।


কুড়িগ্রামে প্রশ্নপত্র ফাঁস: দুই সহকারী শিক্ষকের রিমান্ড অনুমোদন।

বাংলাদেশের কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারীতে এসএসসি প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় অভিযুক্ত, দুই সহকারী শিক্ষকের দুই দিনের রিমান্ড অনুমোদন করেছেন আদালত। রবিবার (২ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে কুড়িগ্রামের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো.সুমন আলী শুনানি শেষে এই আদেশ দেন।

অভিযুক্ত শিক্ষকরা হলেন; নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমিনুর রহমান রাসেল ও জোবায়ের হোসেন।

গত ২৯ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা আজহার আলী এই দুই অভিযুক্ত শিক্ষকের তিন দিনের রিমান্ড চাইলে, আদালত রবিবার দুই দিনের রিমান্ড অনুমোদন করেন।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর প্রশ্নপত্র ফাঁসের পর, রাতে চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১২ জনের নামে মামলা করেন নেহাল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ট্যাগ কর্মকর্তা ও উপজেলা মৎস্য কর্মকর্তা আদম মালিক চৌধুরী।

এঘটনায় জড়িত থাকার অভিযোগে, নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব, চার জন সহকারী শিক্ষক, অফিস সহকারীসহ মোট ছয় জনকে গ্রেপ্তার করে ভুরুঙ্গামারী থানা পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা, পুলিশ পরিদর্শক (তদন্ত) আজহার আলী বলেন, “রবিবার রিমান্ড শুনানি নিয়ে, অভিযুক্ত দুই শিক্ষকের দুদিনের রিমান্ড অনুমোদন করেছেন আদালত। এর আগে, কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষকের তিন দিনের রিমান্ড অনুমোদন করে আদালত।”

XS
SM
MD
LG