অ্যাকসেসিবিলিটি লিংক

ঢাকার অদূরে কাঁচপুর ব্রিজের ওপর অটোরিকশা-মাইক্রোবাস সংঘর্ষে পাঁচজন নিহত


নারায়ণগঞ্জের কাঁচপুর ব্রিজের ওপর ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। ৯ অক্টোবর, ২০২২।
নারায়ণগঞ্জের কাঁচপুর ব্রিজের ওপর ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। ৯ অক্টোবর, ২০২২।

বাংলাদেশের রাজধানী ঢাকার অদূরে, নারায়ণগঞ্জের কাঁচপুর ব্রিজের ওপর ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। রবিবার (৯ অক্টোবর) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন; টোরিকশাচালক আবু হানিফ (২৫), যাত্রী নূর উদ্দিন (৪৫), মামুন (৩০), জামাল মিয়া (৪২) ও অজ্ঞাতনামা এক ব্যক্তি (৩৬)।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, “সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ব্রিজের ঢাকামুখী লেনে, একটি অটোরিকশা উল্টোপথে যাচ্ছিল। এ সময় ঢাকামুখী একটি মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়।”

ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, “অটোরিকশার এক যাত্রী মদনপুরের আল-বারাকা হাসপাতালে মারা যান। আহত ছয়-সাতজনকে সিদ্ধিরগঞ্জের প্রো-অ্যাকটিভ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় চারজনের মৃত্যু হয়।”

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, “মরদেহ চারটি মর্গে রাখা হয়েছে।”

XS
SM
MD
LG