অ্যাকসেসিবিলিটি লিংক

টিভি টক শো উপস্থাপক জিমি কিমেল তৃতীয় বারের মত অস্কার অনুষ্ঠান উপস্থাপনা করবেন


জিমি কিমেল লস এঞ্জেলেসের ডলবি থিয়েটারে অস্কার অনুষ্ঠানে বক্তব্য রাখছেন, ফেব্রুয়ারী ২৬, ২০১৭ ।

জিমি কিমেল আবারও অস্কার হোস্ট করার জন্য প্রস্তুত।

লেট-নাইট টক শো উপস্থাপক মার্চ মাসে এই অনুষ্ঠান সঞ্চালনা করবেন, শো-র প্রযোজকরা সোমবার জানিয়েছেন।

নির্বাহী প্রযোজক এবং শো পরিচালক গ্লেন ওয়েইস এবং রিকি কার্শনার এক যৌথ বিবৃতিতে বলেছেন, "এই বৈশ্বিক মঞ্চে জিমিকে তৃতীয়বারের মতো আনতে পেরে আমরা অত্যন্ত রোমাঞ্চিত। আমরা জানি তিনি মজার এবং যে কোনও কিছুর জন্য প্রস্তুত!"

কিমেল বলেন, "তৃতীয়বারের মতো অস্কার হোস্ট করার জন্য আমন্ত্রিত হওয়া হয় একটি বিশাল সম্মান অথবা ফাঁদ। যাই হোক না কেন, আমি একাডেমির কাছে কৃতজ্ঞ যে যোগ্য সবাই না বলার পরে আমাকে এত তাড়াতাড়ি জিজ্ঞাসা করার জন্য।"

কিমেলের উপস্থাপনায় ২০১৮ সালে ৯০ তম অস্কারের পর, এ বছর ৯৪ তম অনুষ্ঠানের আগ পর্যন্ত কোন উপস্থাপক ছাড়াই হয়। এ বছর রেজিনা হল, অ্যামি শুমার এবং ওয়ান্ডা সাইকস মঞ্চ ভাগ করে নেন।

একাডেমির সিইও বিল ক্রেমার এবং একাডেমির সভাপতি জ্যানেট ইয়াং বলেছেন, "৯৫ তম অস্কারের অসাধারণ সব শিল্পী এবং চলচ্চিত্রগুলি চিনতে

সাহায্য করার জন্য জিমি নিখুঁত একজন উপস্থাপক। তার চলচ্চিত্রের প্রতি ভালবাসা, লাইভ টিভি দক্ষতা এবং বিশ্বব্যাপী দর্শকদের সাথে সংযোগ স্থাপনের ক্ষমতা বিশ্বব্যাপী আমাদের লক্ষ লক্ষ দর্শকের জন্য একটি অবিস্মরণীয় অভিজ্ঞতা তৈরি করবে।"

১২ মার্চ, রবিবার লস এঞ্জেলেসের ডলবি থিয়েটারে ৯৫তম অস্কার অনুষ্ঠিত হবে এবং বিশ্বব্যাপী ২০০টিরও বেশি অঞ্চল এবিসি-এ মাধ্যমেে সরাসরি সম্প্রচার করা হবে।

XS
SM
MD
LG