অ্যাকসেসিবিলিটি লিংক

চট্টগ্রামে পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে আসামি ছিনতাই, গুলিতে নারী নিহত


চট্টগ্রামে পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে আসামি ছিনতাই
বাংলাদেশের চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার কালুরঘাট এলাকায় পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে মাদক মামলায় অভিযুক্ত এক ব্যক্তিকে ছিনিয়ে নেওয়ার সময়, পুলিশের সঙ্গে ঐ ব্যক্তির সহযোগীদের সংঘর্ষ হয়। এ সময় গুলিতে এক নারী নিহত হয়েছেন। নিহত নাজমা আক্তার (৩০) অভিযুক্ত মো. হানিফের বোন।
চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইনুল হোসেন জানান, “শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় মাদক ব্যবসায়ী হানিফকে পাঁচ হাজার ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। পরে কালুরঘাট এলাকায় পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে তার কয়েকজন সহযোগী তাকে ছিনিয়ে নেয়। এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গুলি চালাতে বাধ্য হয় এবং নাজমা ও পাঁচ পুলিশ সদস্য আহত হয়।”
চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও বলেন, “সংঘর্ষে আহত নারীর মৃত্যুর খবর শুনেছি। তবে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে মরদেহ পাওয়া যায়নি।”

এদিকে পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, “গুলিবিদ্ধ এক নারীকে কালুরঘাট এলাকা থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। তারপর তাকে শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, রাত ১১টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।” মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

XS
SM
MD
LG