অ্যাকসেসিবিলিটি লিংক

বিএনপির সমাবেশস্থল নিয়ে সৃষ্ট সমস্যার সমাধান হবে বলে আশাবাদী ওবায়দুল কাদের


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “বিএনপির ১০ ডিসেম্বর সমাবেশের জায়গা নিয়ে যে সমস্যার সৃষ্টি হয়েছে, তা সমাধান হয়ে যাবে। মঙ্গলবার (০৬ ডিসেম্বর) বিকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর দপ্তরে, বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার প্রণয় কুমার বার্মার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে ওবায়দুল কাদের এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “বিএনপির ১০ ডিসেম্বরের সমাবেশস্থল নিয়ে একটি সমস্যা দেখা দিয়েছে। তা এখনও সমাধান হয়নি। আমি সবসময় আশাবাদী, পরিস্থিতি যাই হোক না কেন,একটা সমাধান বের হবে।” তিনি বলেন, “জনগণের আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। দলের পক্ষ থেকে আমি বলতে চাই, আমরা ক্ষমতায় আছি, আমরা কেন অশান্তি চাইব? কেন আমরা এমন কিছু করব যা আতঙ্ক সৃষ্টি করতে পারে?” তিনি বলেন, “আমরা আশা করি বিরোধীরা শান্তিপূর্ণভাবে তাদের সমাবেশ করবে।”

ভারতীয় হাইকমিশনারের সাক্ষাতের কথা উল্লেখ করে ওবায়দুল কাদের জানান যে সড়ক যোগাযোগের আওতায় অনেক প্রকল্প রয়েছে। প্রকল্পগুলোর অগ্রগতি নিয়ে আলোচনা হয়েছে। তিস্তা ইস্যু নিয়েও আলোচনা হয়েছে।

উল্লেখ্য, ২৭ সেপ্টেম্বর ১০টি বিভাগীয় শহরে জনসভা করার ঘোষণা দেয় বিএনপি।১০ ডিসেম্বর ঢাকায় শেষ জনসভা করে এ কর্মসূচি শেষ করবে দলটি। পুলিশ বিএনপিকে ঢাকার সমাবেশ সোহরাওয়ার্দী উদ্যানে করতে বললে, বিএনপি নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করতে চায়।

XS
SM
MD
LG