অ্যাকসেসিবিলিটি লিংক

সিরাজগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা


সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলায় ভয়ভীতি দেখিয়ে ১১ বছরের এক শিশুকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে একজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত মোতালেব হোসেন একটি তেল মিলের মালিক।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) নির্যাতিতা শিশুর বাবা বাদী হয়ে এ মামলাটি দায়ের করেছেন।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরনবী প্রধান এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘নির্যাতিত শিশুর বাবা হাট-বাজারে ছোলা-মুড়ি পিয়াজু বিক্রি করে পরিবারের জীবিকা নির্বাহ করেন। তিনি প্রায়ই শিশুটিকে দিয়ে বলরামপুর বাজারের একটি মুদি দোকান থেকে প্রয়োজনীয় জিনিসপত্র কিনে আনাতেন। সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে তিনি শিশুটিকে মুদি দোকান থেকে ডাল কিনতে পাঠান। শিশুটি ডাল কিনে বাড়ি ফেরার পথে তাকে প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে বাজারের পাশে নিজের তেল মিলের ভিতরে নিয়ে ভয়ভীতি দেখিয়ে অভিযুক্ত মোতালেব হোসেন শিশুটিকে ধর্ষণ করেন। এ সময় শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষক মোতালেব পালিয়ে যান’।

ওসি আরও বলেন, ‘এ ঘটনায় নির্যাতিতা শিশুর বাবা বাদী হয়ে সোমবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন। মঙ্গলবার সকালে নির্যাতিতা শিশুকে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে শারীরিক পরীক্ষা শেষে আদালতে জবানবন্দি রেকর্ড করা হয়েছে’।

অভিযুক্ত মোতালেব হোসেনকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চালানো হচ্ছে বলে জানান তিনি।

XS
SM
MD
LG