অ্যাকসেসিবিলিটি লিংক

ফিফা বিশ্বকাপ জয়ে আর্জেন্টিনার প্রেসিডেন্টকে অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা


আর্জেন্টিনার প্রেসিডেন্টকে অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
আর্জেন্টিনার প্রেসিডেন্টকে অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো অ্যাঞ্জেল ফার্নান্দেজকে,তার দেশ ২০২২ ফিফা বিশ্বকাপে জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন। সোমবার (১৯ ডিসেম্বর) আর্জেন্টিনার প্রেসিডেন্টকে লেখা চিঠিতে তিনি এই অভিনন্দন জানান।

শেখ হাসিনা চিঠিতে বলেন, “বাংলাদেশের জনগণ ও আমার নিজের পক্ষ থেকে আর্জেন্টিনার ফুটবলের দুর্দান্ত জয়ে, আপনাকে ও আর্জেন্টিনা প্রজাতন্ত্রের বন্ধুত্বপূর্ণ জনগণকে এবং ২০২২ ফিফা বিশ্বকাপ জয়ী দলকে আমাদের আন্তরিক অভিনন্দন। এই অভিনন্দন জানাতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।”

বাংলাদেশের প্রধানমন্ত্রী আরও বলেন যে ফুটবলের প্রতি ভালোবাসা, বিশেষ করে আর্জেন্টিনা ফুটবল দল, দুই দেশের মানুষকে গভীরভাবে সংযুক্ত করে। তিনি বলেন, “আপনার জাতীয় ফুটবল দলের বিশ্বকাপ ফুটবল চ্যাম্পিয়নশীপ জয়ের স্বতঃস্ফূর্ত উদযাপনের মধ্য দিয়ে বাংলাদেশের মানুষ তাদের প্রশংসা ও ভালোবাসার পরিচয় দিয়েছে।”

শেখ হাসিনা বলেন যে দুই ফুটবলপ্রেমী দেশের জনগণের মধ্যে অভূতপূর্ব ভালোবাসা ও স্নেহ দৃঢ় দ্বিপক্ষীয় সম্পর্কের পথ প্রশস্ত করেছে। তিনি আগামী দিনে একে অপরের রাজধানীতে মিশন খোলার মাধ্যমে সম্পর্ককে আরও সুসংহত করার আশা প্রকাশ করেন।

XS
SM
MD
LG