অ্যাকসেসিবিলিটি লিংক

বড়দিন উপলক্ষে কঠোর নিরাপত্তা ব্যবস্থার আওতায় বরিশালের একশ’ গীর্জা


বরিশাল জেলা পুলিশ সুপার কার্যালয়ের সভা কক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

শুভ বড়দিন উদযাপন উপলক্ষে, বাংলাদেশের বরিশাল জেলার একশটি গীর্জায় কঠোর নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে।বৃহষ্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে বরিশাল নগরীর পলিটেকনিক রোডে, জেলা পুলিশ সুপার কার্যালয়ের সভা কক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় এ তথ্য জানান পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।

পুলিশ সুপার বলেন, “বরিশাল জেলার একশ’ গীর্জার মধ্যে, একটিতেও কোন অঘটন ঘটলে, সকল ভালো কার্যক্রমের ফলাফল শূন্য। তাই নিরাপত্তার দিকে সবাইকে খেয়াল রাখতে হবে।” বড়দিন ও গীর্জাকেন্দ্রীক কোন মোটরসাইকেল মহড়া করা যাবে না বলে জানান পুলিশ সুপার।

তিনি বলেন, “দুষ্ট লোক আছে আশপাশে, তারা অসাম্প্রদায়িক এই দেশে সাম্প্রদায়িক কোন ঘটনা উস্কে দিতেই পারে। তাই সার্বিক দিকে খেয়াল রাখতে হবে। কারন সবাই মিলে বড়দিনের উৎসব উদযাপন করতে চাই।” গীর্জায় বড় কোন ব‌্যাগ নিয়ে যাওয়া যাবে না বলে জানান পুলিশ সুপার। বলেন, “ধর্মীয় অনুষ্ঠানস্থলসহ গুরুত্বপূর্ণ যেসব স্থানে স্থায়ী সিসি ক‌্যামেরা নেই, সে সব স্থানে সিসি ক‌্যামেরা বসানো হবে।”

বড়দিনে গীর্জা ও সড়কগুলোতে নিরবিচ্ছিন্ন বিদ‌্যুত সরবরাহ নিশ্চিত করতে, থানাগুলোর ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিদ‌্যুতের দায়িত্বপূর্ণ কর্মকর্তা বরাবর চিঠি দেওয়ার নির্দেশ দেন তিনি।

XS
SM
MD
LG