অ্যাকসেসিবিলিটি লিংক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৫ জন আহত


প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটনায় অন্তত ৫ জন আহত হয়েছেন। শুক্রবার (২৩ ডিসেম্বর) রাতে উপজেলার কাঞ্চন পৌর এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতরা হলেন-বাছির, নজরুল, ফজলুল হক, আফছার ও মনসুর। তাঁদের সবাইকে চিকিৎসার জন্য কুর্মিটোলা হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আওয়ামী লীগের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌর শাখার সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি গ্রুপ ও আওয়ামী লীগের যুব সংগঠন যুবলীগের পৌর শাখার সভাপতি ও কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম গ্রুপের সদস্যদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে এই হামলার ঘটনা ঘটে। এ সময় দুই গ্রুপের লোকজন ধারালো অস্ত্র নিয়ে একে অপরের ওপর হামলা করে। এতে উভয় গ্রুপের ৫ জন আহত হন। একটি প্রাইভেটকারের গ্লাস ও দুটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। পরবর্তীতে খবর পেয়ে রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার (‘গ’ সার্কেল) মো. আবির হোসেন বলেন, ‘কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি কেন্দুয়া এলাকায় জনৈক হাসানের বাড়িতে পিঠা উৎসবে গিয়ে ফেরার পথে মেয়র রফিকুল ইসলামের ভাই সাইফুলের নেতৃত্বে একটি গ্রুপ তাঁর ওপর হামলা করে। পরে কলির লোকজন রফিকুল ইসলামের লোকজনের ওপর পাল্টা হামলা চালায়। এ ঘটনায় ৫ জন আহত হয়েছে বলে শুনেছি। তবে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি’।

তিনি আরও জানান, বর্তমানে কাঞ্চন পৌর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েনসহ পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

XS
SM
MD
LG