অ্যাকসেসিবিলিটি লিংক

লালমনিরহাট থেকে অপহৃত স্কুলছাত্রী নাটোরে উদ্ধার


গ্রেফতারকৃত হৃদয় চৌকিদার

লালমনিরহাট জেলা থেকে অপহৃত এক স্কুলছাত্রীকে নাটোরের নলডাঙ্গা উপজেলা থেকে উদ্ধার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বুধবার (৪ জানুয়ারি) রাতে উপজেলার মির্জাপুর দিয়ার গ্রামে অভিযান চালিয়ে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। এ সময় হৃদয় চৌকিদার নামে এক যুবককে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

গ্রেপ্তার হৃদয় চৌকিদারের (২২) বাড়ি শরিয়তপুরের জাজিরায়।

অপহৃত স্কুলছাত্রী লালমনিরহাটের কালিগঞ্জ থানার দলগ্রাম এলাকার স্বপন চন্দ্র দাসের মেয়ে এবং স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী।

জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নাটোর ও রংপুরের যৌথ দল নাটোরের নলডাঙ্গা উপজেলার মির্জাপুর দিয়ার গ্রামে অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে। এ সময় হৃদয় চৌকিদারকে গ্রেপ্তার করা হয়।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে জানানো হয়, চলতি বছরের ১ জানুয়ারি লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানার দলগ্রাম এলাকার স্বপন চন্দ্র দাসের মেয়ে ও দশম শ্রেণীর ওই শিক্ষার্থীকে অপহরণ করে হৃদয় ও তাঁর সহযোগীরা। অপহৃত ওই ছাত্রীকে শরিয়তপুর না নিয়ে নাটোরের নলডাঙ্গার আদিবাসী পল্লীতে নিয়ে আত্নগোপন করে হৃদয়। গ্রেপ্তার হৃদয়কে লালমনিরহাট পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

XS
SM
MD
LG