অ্যাকসেসিবিলিটি লিংক

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বসতঘরে আগুন, ৫ জনের মৃত্যু


বাংলাদেশের চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়ায়, বসতঘরে আগুন লেগে একই পরিবারের পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় দগ্ধ আরও একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে উত্তর রাঙ্গুনিয়া থানার, উত্তর পারুয়া ইউনিয়নের মহাজন পাড়ায় আবদুল মালেকের বাড়িতে এ অগ্নিকাণ্ড ঘটে।

নিহতরা হলেন; কাঙাল বসাক (৭০), ললিতা বসাক (৬০), লাকী বসাক (৩২), সৌরভ বসাক (১২) ও সরস্বতী বসাক (৪)। এ ঘটনায় আহত হয়েছেন খোকন বসাক (৪২)। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে উত্তর রাঙ্গুনিয়া থানার উপপরিদর্শক (এসআই) আবু বক্কর, “জানান, গভীর রাতে আগুন লেগে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ সকালে থানায় আনা হয়েছে। এছাড়া আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদুল হামিদ মিঞা বলেন, “রাত ২টার দিকে বসতঘরে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরাআগুন নেভানোর কাজ শুরু করে এবং ভোর ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।” ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্য হয়েছে বলে জানান তিনি। বলেন যে তারা সবাই ঘুমাচ্ছিলেন। আগুন লাগার কারণ এবং ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি বলেও তিনি জানান।

XS
SM
MD
LG