অ্যাকসেসিবিলিটি লিংক

মিস ইউনিভার্স শিরোপা জিতলেন মিস ইউএসএ আর'বনি গ্যাব্রিয়েল


নিউ অরলিন্সে অনুষ্ঠিত ৭১তম মিস ইউনিভার্স বিউটি পেজেন্টের চূড়ান্ত পর্বে মিস ইউনিভার্সের মুকুট জিতেছেন মিস ইউএসএ আর'বনি গ্যাব্রিয়েল। (১৪ জানুয়ারি, ২০২৩ )
নিউ অরলিন্সে অনুষ্ঠিত ৭১তম মিস ইউনিভার্স বিউটি পেজেন্টের চূড়ান্ত পর্বে মিস ইউনিভার্সের মুকুট জিতেছেন মিস ইউএসএ আর'বনি গ্যাব্রিয়েল। (১৪ জানুয়ারি, ২০২৩ )

মিস ইউএসএ বিজয়ী আর'বনি গ্যাব্রিয়েল এবারের মিস ইউনিভার্স শিরোপা জিতে নিয়েছেন। টেক্সাসের ফ্যাশন ডিজাইনার, মডেল ও সেলাই প্রশিক্ষক আর'বনি প্রথম ফিলিপিনো আমেরিকান যিনি মিস ইউএসএ খেতাব জিতেছিলেন।

বিজয়ীর নাম ঘোষণার নাটকীয় মূহুর্তটিতে, গ্যাব্রিয়েল তার চোখ বন্ধ করে রানার-আপ মিস ভেনিজুয়েলা আমান্ডা ডুডামেলের হাত চেপে ধরে রাখেন। তার নাম ঘোষণার পরে উচ্ছ্বাসে ফেটে পড়েন তিনি।

নিউ অরলিন্সে অনুষ্ঠিত ৭১তম মিস ইউনিভার্স প্রতিযোগিতার মঞ্চে তাকে ফুলের তোড়া দেওয়া হয়। এরপর তাকে বিজয়ীর স্যাশে মোড়ানো হয় এবং মঞ্চে টিয়ারা দিয়ে মুকুট পরানো হয়।

দ্বিতীয় রানার আপ হয়েছেন মিস ডোমিনিকান রিপাবলিক আন্দ্রেনা মার্টিনেজ।

প্রতিযোগিতার শেষ পর্যায়ে প্রশ্নোত্তর পর্বে গ্যাব্রিয়েলকে জিজ্ঞেস করা হয়, মিস ইউনিভার্স জিতলে তিনি কিভাবে “একটি শক্তিশালী ও প্রগতিশীল প্রতিষ্ঠান” প্রমাণ করতে কাজ করবেন। উত্তরে পুনর্ব্যবহৃত উপকরণ ব্যবহার করার কাজের কথা উল্লেখ করে তিনি বলেন, "আমি এটাকে ব্যবহার করে সামাজিক রূপান্তর প্রক্রিয়ায় নেতৃত্ব দিতে চাই।“ মানব পাচার এবং গার্হস্থ্য সহিংসতা থেকে বেঁচে যাওয়া ব্যক্তিদের সেলাই শেখানোর কথাও উল্লেখ করেন তিনি।

মিস ইউনিভার্সের তথ্যমতে, গ্যাব্রিয়েল একজন প্রাক্তন হাই স্কুল ভলিবল খেলোয়াড় এবং উত্তর টেক্সাস বিশ্ববিদ্যালয়ের স্নাতক। প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে পোস্ট করা একটি সংক্ষিপ্ত বায়োতে বলা হয়েছে, তিনি তার নিজস্ব টেকসই পোশাক লাইনের সিইও।

আয়োজকরা জানান, সারা বিশ্ব থেকে প্রায় ৯০ জন প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশ নেন, যার মধ্যে "ব্যক্তিগত বিবৃতি, বিস্তারিত সাক্ষাত্কার এবং সান্ধ্যকালীন গাউন এবং সাঁতারের পোশাক সহ বিভিন্ন বিভাগ রয়েছে।“

গত বছরের বিজয়ী ছিলেন ভারতের হরনাজ সান্ধু।

XS
SM
MD
LG