অ্যাকসেসিবিলিটি লিংক

ঢাকায় ৯ ও ১২ ফেব্রুয়ারি পদযাত্রা কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি


সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও অন্যান্য নেতাকর্মীরা
সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও অন্যান্য নেতাকর্মীরা

দশ দফা দাবির সমর্থনে আগামী ৯ ও ১২ ফেব্রুয়ারি বাংলাদেশের রাজধানী ঢাকায় আরও দুটি পদযাত্রা কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) গুলশানে বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কর্মসূচি ঘোষণা করেন।

মির্জা ফখরুল বলেন, “গণতন্ত্র পুনরুদ্ধার, বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, সরকারের পদত্যাগ, সংসদ ভেঙে দেওয়া এবং ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে চলমান আন্দোলনের অংশ হিসেবে, বিএনপির ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ইউনিট আবারও পদযাত্রার সিদ্ধান্ত নিয়েছে।”

কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর দক্ষিণ ইউনিট ৯ ফেব্রুয়ারি দুপুর ২টায় গোপীবাগ ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মাঠ থেকে জাতীয় প্রেসক্লাব অভিমুখে এবং ঢাকা মহানগর উত্তর ইউনিট ১২ ফেব্রুয়ারি দুপুর ২টায় শ্যামলী খেলার মাঠ থেকে বসিলা সাত রাস্তা মোড় অভিমুখে পদযাত্রা করবে।

এর আগে গত ২৮, ৩০, ৩১ জানুয়ারি এবং ১ ফেব্রুয়ারি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ইউনিটের নেতাকর্মীরা ১০ দফা দাবিতে পদযাত্রা কর্মসূচি পালন করেন। পরে, ৪ ফেব্রুয়ারি (শনিবার) সারাদেশের সব ইউনিয়নে পদযাত্রার কর্মসূচি ঘোষণা দেয় বিএনপি।

XS
SM
MD
LG