অ্যাকসেসিবিলিটি লিংক

ইংল্যান্ড ও বাংলাদেশ ক্রিকেট দলকে ব্রিটিশ হাইকমিশনের সংবর্ধনা


বাংলাদেশের রাজধানী ঢাকায় অবস্থিত ব্রিটিশ হাইকমিশন ইংল্যান্ডের পুরুষ ক্রিকেট দলের বাংলাদেশ সফর এবং ইংল্যান্ড ও বাংলাদেশের মধ্যে আসন্ন ওয়ানডে ও টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজ উদযাপনের জন্য একটি সংবর্ধনার আয়োজন করেছে। রবিবার (২৬ ফেব্রয়ারি) দিবাগত রাতে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

বাংলাদেশ ও ইংল্যান্ড উভয় ক্রিকেট দলের খেলোয়াড়, টেকনিক্যাল ও কোচিং স্টাফরা সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ব্রিটিশ ডেপুটি হাইকমিশনার জাভেদ প্যাটেল অতিথিদের স্বাগত জানান। তিনি বলেন, “এটি একটি উত্তেজনাপূর্ণ সিরিজ হবে বলে আমি জানি। ২০২৩ সালে ইংল্যান্ড ক্রিকেট দলকে ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্ব চ্যাম্পিয়ন হিসেবে বাংলাদেশ সফর করতে দেখে আমি আনন্দিত।”

জাভেদ প্যাটেল আরো বলেন, “ক্রিকেটের প্রতি বাংলাদেশের ভালোবাসা অবিশ্বাস্য। এই খেলাটি দেশব্যাপী যে কতটা আবেগ ও উত্তেজনা নিয়ে আসে, এখানে এসে আমি তা প্রথম প্রত্যক্ষ করেছি। এই ক্রিকেট সিরিজ বাংলাদেশ এবং যুক্তরাজ্যের মধ্যে অটুট বন্ধুত্ব উদযাপনের আরেকটি সুযোগ।”

২০১৬ সালে শেষ দ্বিপক্ষীয় ওয়ানডে সিরিজের পর ছয় বছরেরও বেশি সময় পর বাংলাদেশ সফরে আসে ইংল্যান্ড ক্রিকেট দল। এবার ঢাকা ও চট্টগ্রামে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলবে দল দুটি।

XS
SM
MD
LG