অ্যাকসেসিবিলিটি লিংক

আগামী নির্বাচনে নৌকায় ভোট দিন: নাগরিক সমাবেশে শেখ হাসিনা


আওয়ামী লীগ সভানেত্রী ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা
আওয়ামী লীগ সভানেত্রী ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা
আবারো নৌকায় ভোট চাইলেন আওয়ামী লীগ সভানেত্রী ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিশোরগঞ্জ জেলার মিঠামইন-এ এক নাগরিক সমাবেশে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) তিনি জনগণের অব্যাহত মঙ্গল ও দেশের আরো উন্নয়নের জন্য আগামী সাধারণ নির্বাচনে তার দল আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক ‘নৌকায়’ ভোট দেওয়ার আহ্বান জানান।
মিঠামইন উপজেলা আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করে। সমাবেশে শেখ হাসিনা বলেন, “পরের বারও নৌকা প্রতীকের সরকার গঠিত হলে আপনারা উন্নতি করবেন এবং দেশ উন্নয়নের সাক্ষী হবে।” আওয়ামী লীগ সভানেত্রী বলেন, “বিএনপি বা বিএনপি-জামায়াত জোট যখনই ক্ষমতায় এসেছে, জনদুর্ভোগ বেড়েছে। অন্যদিকে আওয়ামী লীগ ক্ষমতায় এলে, দেশে ফসল, মাছ, সবজির উৎপাদন বৃদ্ধি পায়।”

শেখ হাসিনা বলেন, “মানুষ খাবার ও কাপড় পেয়ে খুশি। জনগণের ভাগ্যের পরিবর্তন হয়েছে। আজ বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে, বিশ্ব অঙ্গনে মর্যাদা পেয়েছে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং তা করবে। আমি আপনাদের অনুরোধ করতে চাই যে আগামী ২০২৩ সালের ডিসেম্বর বা ২০০৪ সালের জানুয়ারিতে অনুষ্ঠেয় নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করে আপনাদের সেবা করার সুযোগ দিন। আপনাদের কাছে আমার আবেদন।”

XS
SM
MD
LG