অ্যাকসেসিবিলিটি লিংক

বিএনপি নেতারা চান না খালেদা জিয়া মুক্তি পাক—তথ্যমন্ত্রী হাছান মাহমুদ


তথ্যমন্ত্রী হাছান মাহমুদ
তথ্যমন্ত্রী হাছান মাহমুদ

বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রী ও ক্সমতাসীন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, “আসলে বিএনপি নেতারা চান না বেগম খালেদা জিয়া কারাগার থেকে মুক্তি পাক। কারণ এটি যদি চাইত, তারা আদালতে গিয়ে বড়বড় আইনজীবী দিয়ে মামলা লড়ত। তারা কিন্তু মামলা লড়ে না”।

হাছান মাহমুদ বলেন, “খালেদা জিয়া মুক্তি পেলে ফখরুলের ভূমিকা শেষ হয়ে যাবে। এ কারণে তারা খালেদা জিয়ার মুক্তি চান না”।

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে রাজধানী ঢাকার খামারবাড়িতে কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে জাতির পিতার ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ শিশুদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, “বিএনপি নেতারা কিছুদিন আগে বলেছিলেন যে, বেগম খালেদা জিয়া এমন অসুস্থ যে উনাকে যদি বিদেশ নেওয়া না হয় উনি মারা যাবেন। তাদের কথায় মনে হচ্ছিল, তারা চাচ্ছিল বেগম খালেদা জিয়া মারা যাক। উনি বাংলাদেশের চিকিৎসকদের চিকিৎসায় ভালো হয়ে গেলেন”।

মির্জা ফখরুল ইসলামদের বক্তব্য শুনলে মনে হবে দেশে গত ১৪ বছরে কিছু হয় নাই মন্তব্য করে হাছান মাহমুদ বলেন, “তারা পদ্মা সেতুর ওপর দিয়ে গাড়ি চালিয়ে গিয়ে জনসভা করেন, আর বলেন দেশে কিছু হয় নাই। ফ্লাইওভারের ওপর দিয়ে গিয়ে বলেন দেশে কিছু হয় নাই”।

আওয়ামী লীগের ঢাকা জেলা শাখার সভাপতি বেনজির আহমেদ এমপির সভাপতিত্বে সভায় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণসহ অন্য নেতারা বক্তব্য দেন।

XS
SM
MD
LG