অ্যাকসেসিবিলিটি লিংক

ট্যুইটার-এ নিজে থেকেই ফিরল প্রিয়াঙ্কা চোপড়ার ব্লু টিক


প্রিয়াঙ্কা চোপড়া। (ফাইল ছবি )
প্রিয়াঙ্কা চোপড়া। (ফাইল ছবি )

ইলন মাস্কের ট্যুইটারের নতুন নিয়ম অনুযায়ী সেলিব্রিটিরা আর নিজের ভেরিফায়েড প্রোফাইলে বিনামূল্যে ব্লু টিক ব্যবহার করতে পারবেন না। এই নিয়ম এপ্রিলের কুড়ি তারিখ থেকে লাগু হতেই যথেষ্ট বিপাকে পড়েছেন তারকারা। ভারতে বলিউডের অমিতাভ বচ্চন থেকে শাহিদ কাপুর, নিজেদের ভেরিফায়েড প্রোফাইল থেকে ব্লু টিক উড়ে যাওয়ায় কখনও মজায় মেতেছেন আবার কখনও দুশ্চিন্তায় পড়েছেন।

এই তালিকায় জুড়ে গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়ার নামও । তবে প্রোফাইল থেকে ব্লু টিক উড়ে যাওয়ায় বাকিদের মতো দুশ্চিন্তায় পড়েননি পিগি চপস। বরং ব্লু টিক উড়ে গেলেও নিজে থেকেই আবার ফিরে এসেছে এতেই অবাক অভিনেত্রী। পাশাপাশি, স্বস্তির নিশ্বাস ফেলে অভিনেত্রীর মন্তব্য 'নিজেকে আবার প্রিয়াঙ্কা মনে হচ্ছে'।

প্রসঙ্গত, প্রিয়াঙ্কার পাশাপাশি, শাহরুখ খান, সলমন খান এবং অমিতাভ বচনেরও প্রোফাইলে ব্লু টিক ফিরে এসেছে। যে প্রোফাইলগুলিতে ফলোয়ারের সংখ্যা ১০ লক্ষের বেশি সেগুলিতেই ব্লু টিক ফিরিয়ে আনা হবে বলে ঘোষণা করেছিলেন ইলন মাস্ক। তবে, আর্থিক মূল্যের বিনিময়ে নিজের প্রোফাইলে ব্লু টিক চিহ্ন পেতে অনেকেই রাজি নন। সেক্ষেত্রে সেই প্রোফাইলগুলিতে আপাতত ফিরছে না ব্লু টিক।

XS
SM
MD
LG