অ্যাকসেসিবিলিটি লিংক

ট্র্যাফিক জ্যামে আটক অমিতাভ বচ্চন শ্যুটিং-এ পৌঁছলেন অনুরাগীর বাইকে


অভিনেতা অমিতাভ বচ্চন
অভিনেতা অমিতাভ বচ্চন

সময়ে শ্যুটিং স্পটে পৌঁছানোর ক্ষেত্রে কখনওই আপস করেন না বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন, বিগ বি নামেই যিনি অনুরাগীদের মধ্যে জনপ্রিয়। একেবারে সঠিক সময়ে আজও অনেকের আগে নির্দিষ্ট স্পটে পৌঁছে যান অমিতাভ বচ্চন।

এবার তিনিই পড়লেন বিপাকে। মুম্বইয়ের ভয়ঙ্কর ট্র্যাফিক জ্যামে আটকে গেল তাঁর গাড়ি। তবে, সময়ের ক্ষেত্রে কোনও রকম বাধা বিপত্তিকেই পাত্তা দিতে রাজি নন তিনি। তাঁর জন্য শ্যুটিং শুরু হতে দেরি হবে এই বিষয়টাই মানতে পারেন না বিগ বি। ফলে, গাড়ি থেকে নেমে এক অনুরাগীর বাইকের পিছনের সিটে বসে পড়লেন। তাঁকেই অনুরোধ করলেন শ্যুটিং লোকেশনে পৌঁছে দিতে। সেই অনুরাগী যেন হাতে চাঁদ পেলেন। জোরে বাইক চালিয়ে বিগ বি-কে পৌঁছে দিলেন গন্তব্যে।

কিছুদিন আগেই এই ঘটনা ঘটেছে বিগ বি-র সঙ্গে। সময়মতো তাঁকে পৌঁছে দেওয়ায় সেই বাইক আরোহীকে ধন্যবাদও জানিয়েছেন অমিতাভ বচ্চন। সেই আরোহীর পিছনের সিটে বসা অমিতাভের একটি ছবি তিনি নিজেই পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

প্রসঙ্গত, ৮০ বছর বয়সেও অমিতাভের কাজের প্রতি এই নিষ্ঠা এবং সময়ে কাজের জায়গায় পৌঁছানোর এই তাগিদ দেখে মুগ্ধ নেটিজেনরাও। অনুরাগীরা স্যালুট জানিয়েছেন, আরাম উপেক্ষা করে গরমে রোদের মধ্যে বাইকে চেপেই অমিতাভের শ্যুটিংয়ে পৌঁছানোর এই ঘটনাকে। যেখানে একটা-দুটো ছবি করেই অনেকে উপভোগ করতে শুরু করেন স্টারডম এবং নিজের খেয়ালখুশি মতো উপস্থিত হন শ্যুটিং স্পটে, সেখানে বিগ বি-র এই নিয়মানুবর্তিতা সত্যিই শেখার মতো, বলছেন নেটিজেনরা।

XS
SM
MD
LG