অ্যাকসেসিবিলিটি লিংক

রাষ্ট্রদূত পিটার হাস-এর সঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের সাক্ষাৎ


বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাস
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাস

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মঙ্গলবার (৬ জুন) দুপুরে বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাসের বাসায় তার সঙ্গে সাক্ষাৎ করেছেন।

ঢাকায় অবস্থিত যুক্তরাষ্ট্র দূতাবাস এক টুইট বার্তায় জানিয়েছে যে তারা অবাধ ও সুষ্ঠু নির্বাচন, প্রচারণা প্রক্রিয়া এবং যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের কিছু অতিরিক্ত গুরুত্বপূর্ণ অগ্রাধিকার নিয়ে আলোচনা করেছেন।

বিএনপির চেয়ারপার্সনের মিডিয়া উইং-এর সদস্য শায়রুল কবির খান জানান, বিএনপির মহাসচিব-কে বহনকারী গাড়ি, দুপুর ১টা ২০ মিনিটে পিটার হাসের বাসভবনে প্রবেশ করে এবং দুপুর ২টা ২৪ মিনিটে গাড়িটি বের হয়। তবে, এ সাক্ষাৎ নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হয়নি বিএনপি।

এর আগে, ১৬ এপ্রিল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, রাষ্ট্রদূত পিটার হাস-এর সঙ্গে তার গুলশানের বাসভবনে সাক্ষাৎ করেন।

বিএনপি সে সাক্ষাতের বিষয়ে কোনো মন্তব্য না করলেও, যুক্তরাষ্ট্র দূতাবাস এক ফেসবুক পোস্টে বলেছে, তারা অবাধ ও সুষ্ঠু নির্বাচন এবং অহিংস রাজনৈতিক প্রক্রিয়ার গুরুত্ব নিয়ে আলোচনা করেছেন।

XS
SM
MD
LG