অ্যাকসেসিবিলিটি লিংক

১৩ কোটি টাকার কৃষিজমি কিনলেন শাহরুখ খানের কন্যা সুহানা, নাম নথিভুক্ত কৃষিবিদ হিসাবে


শাহরুখ খানের স্ত্রী গৌরী খান, ছেলে আরিয়ান খান এবং মেয়ে সুহানা খান
শাহরুখ খানের স্ত্রী গৌরী খান, ছেলে আরিয়ান খান এবং মেয়ে সুহানা খান

পরিচালক জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ খানের কন্যা সুহানা খান। নেটফ্লিক্সে আর কিছুদিনের মধ্যেই সিনেমাটি মুক্তি পাবে। এরমধ্যেই এবার আলিবাগে কৃষিজমি কিনলেন সুহানা। জানা গিয়েছে, সেই জমির দাম ১২ কোটি ৯১ লক্ষ টাকা। সেই জমির রেজিস্ট্রেশন ফর্মে সুহানা খানের নাম এগ্রিকালচারিস্ট অর্থাৎ কৃষিবিদ হিসেবে নথিভুক্ত করা হয়েছে।

তিন বোন, অঞ্জলি, রেখা ও প্রিয়া খোট এই সম্পত্তিটি সুহানার কাছে বিক্রি করেছেন। একইসঙ্গে ওই রেজিস্ট্রেশনের কাগজপত্রে সম্পত্তির মালিক হিসেবে ‘দেজা ভু ফার্ম প্রাইভেট লিমিটেড’-এর নাম উল্লেখ করা হয়েছে। জানা গিয়েছে, সুহানার এই নতুন সম্পত্তিটির আয়তন ২,২১৮ বর্গফুট এবং কৃষিজমির পরিমাণ দেড় একর। উল্লেখ্য, ওই গ্রামেই সমুদ্রের ধারে শাহরুখ খানেরও একটি বিশাল বাংলো রয়েছে। মাঝেমধ্যেই পরিবারের সঙ্গে ছুটি কাটাতে সেখানে চলে যান তিনি।

নেটফ্লিক্সের ‘দ্য আর্চিস’-এর হাত ধরে অভিনয় জগতে পা রাখছেন সুহানা। প্রসঙ্গত, গত সপ্তাহেই ব্রাজিলের সাও পাওলোতে নেটফ্লিক্সের বার্ষিক টুডুম ইভেন্টে মুক্তি পেয়েছে সুহানার প্রথম এই সিনেমার ট্রেলার। খুব শীঘ্রই তার স্ট্রিমিং শুরু হবে। তবে একা সুহানা নয়, ‘দ্য আর্চিস’-এ অভিনয় করেছেন শ্রীদেবী কন্যা খুশি কাপুর ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা।

XS
SM
MD
LG