অ্যাকসেসিবিলিটি লিংক

বাংলাদেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত এবং ৬ জন আহত


বাংলাদেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত এবং ৬ জন আহত
বাংলাদেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত এবং ৬ জন আহত

বাংলাদেশের বিভিন্ন স্থানে সড়ক দুঘটনায় ৫ জন নিহত ও ৬ জন আহত হয়েছেন। ময়মনসিংহের গৌরীপুরে বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন আহত, দিনাজপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জন নিহত এবং মাগুরায় ট্রাকের ধাক্কায় ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন।

ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে ২ জন নিহত

ময়মনসিংহ জেলার গৌরীপুরে বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে সিএনজির ২ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৩ জন।

বুধবার (৫ জুলাই) সন্ধ্যায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের গৌরীপুরের রামগোপালপুর গাংচিল রেস্টুরেন্টের সামনে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঈশ্বরগঞ্জ পৌর সদরের চরহোসেনপুর গ্রামের আব্দুল বাতেন (৮০) এবং হালুয়াঘাট উপজেলার মনকান্দা গ্রামের আশরাফুন্নাহার (৬০)।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, উপজেলার রামগোপালপুরের গাংচিল রেস্টুরেন্টে সামনে ময়মনসিংহগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত একটি যাত্রীবাহী অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৫ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে ২ জনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহতদের লাশ হস্তান্তর করা হয়েছে। বাসটি জব্দ করে থানা নিয়ে আসা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

দিনাজপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ চাচাতো ভাই নিহত

দিনাজপুরে–রংপুর মহাসড়কে আত্রাই নদীর ব্রিজের রেলিংয়ে ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত হয়েছে।

বুধবার রাত সোয়া ৮টার দিকে মহাসড়কের নতুন ভূষিরবন্দর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। জানা গেছে, ওই এলাকায় একটি দ্রুতগামী মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারালে আত্রাই নদীর ব্রিজের রেলিংয়ে ধাক্কা লাগে। এতে দুর্ঘটনাস্থলে মোটরসাইকেলের চালক ও ১ জন আরোহী নিহত হয়।

নিহতরা হলেন, দিনাজপুর সদরের বীরগাঁও গ্রামের মোকছেদুল হকের ছেলে সাকিবুল ইসলাম সজিব (২০) এবং একই গ্রামের আনিছুর রহমানের ছেলে মাজাহারুল ইসলাম (১৯)। সজিব দিনাজপুর এ্যাপটাচ পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী। মাজাহারুল ফুলবন ফাযিল মাদরাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী। তারা দুজন সম্পর্কে চাচাতো ভাই।

কোতোয়ালি থানার ইনচার্জ তানভীরুল ইসলাম তানভীর জানান, প্রথমে ধারণা করা হয়েছিল অজ্ঞাত কোনো যানবাহনের ধাক্কায় মোটরসাইকেলের ২ জন নিহত হয়েছে। কিন্তু ঘটনাস্থল পর্যবেক্ষণের সময় ব্রিজের রেলিংয়ে ক্ষতিগ্রস্থ অংশ নজরে আসায় নিয়ন্ত্রণ হারিয়ে তারা দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মাগুরায় ট্রাকের ধাক্কায় ১ জন নিহত ও ৩ জন আহত

মাগুরার মহম্মদপুরে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও আরও ৩ জন আহত হয়েছেন। গুরুতর আহত ৩ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কালিশংকরপুর ও যশোবন্তপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি মিজানুর বিশ্বাস যশোবন্তপুর গ্রামের মৃত ইয়াছিন বিশ্বাসের ছেলে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন জানান, একটি কাভার্ডভ্যান উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের কালিশংকরপুর সুইসগেট এলাকায় এসে মাহাবুর রহমান নামে এক ব্যক্তিকে ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। এরপর কালিশংকরপুর নতুন বাজার এলাকায় এসে কাবুল মোল্যা নামে আরেক ব্যক্তিকে ধাক্কা দেয়। দুই স্থানেই স্থানীয়রা গাড়িটি আটকানোর চেষ্টা করে ব্যর্থ হয়। এ খবর পেয়ে যশোবন্তপুর পশ্চিম পাড়া রাজু বিশ্বাসের বাড়ির সামনের সড়কে মিজানুর বিশ্বাস নামে এক যুবক কাভার্ডভ্যানটিকে আটকানোর চেষ্টা করলে ঘটনাস্থনে তাকে পিষ্ট করে গাড়িটি। এ সময় ওই গ্রামের আকরাম মোল্যা নামে আরও ১ ব্যক্তি আহত হন। পরে গাড়িটি ঝামা বাজার এলাকায় পৌঁছালে স্থানীয় লোকজন চালক সোহেল রানাসহ গাড়িটিকে আটক করে। স্থা্নীয়রা চালক সোহেল রানাকে মারধর ও গাড়িটি ভাঙচুর করে। খবর পেয়ে মহম্মদপুর থানা পুলিশ ঘটনাস্থালে গিয়ে চালক ও গাড়িটি জব্দ করে।

কাভার্ডভ্যানের চালক সোহেল রানা পার্শবর্তী নড়াইল জেলার লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ছাইমনারচর গ্রামের দাউদ মোল্যার ছেলে বলে পুলিশ জানিয়েছে।

তিনি আরও জানান, গুরুতর আহত মিজানুর বিশ্বাসকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। অপর দিকে গুরুতর আহত মাহাবুর রহমান লোহাগড়া এবং অন্যরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চালক ও কাভার্ডভ্যানটি পুলিশ হেফাজতে রয়েছে। এ ব্যাপারে মহম্মদপুর থানায় মামলা হয়েছে।

XS
SM
MD
LG