অ্যাকসেসিবিলিটি লিংক

গোপালগঞ্জে ট্রাক-অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত—আহত ৩


প্রতীকী ছবি
প্রতীকী ছবি

গোপালগঞ্জ জেলার সদর উপজেলায় খননযন্ত্র বহনকারী ট্রাক ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত এবং ৩ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৬ জুলাই) সকাল ৭টার দিকে সদর উপজেলার পূর্ব মিয়াপাড়া এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত দুর্ঘটনায় নিহত ৪ জনের মধ্যে ১ জনের পরিচয় পাওয়া গেছে। তিনি অ্যাম্বুলেন্সের চালক মোমিন।

আহতরা হলেন, ট্রাকচালক পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলায় দেউলবাড়ি ইউনিয়নের বিলডুমুরিয়া গ্রামের মোহাম্মাদ আলী (৭০), পটুয়াখালী জেলার দুমকি উপজেলার লেবুখালি গ্রামের কামাল হোসেন (৪২) ও একই গ্রামের বায়েজিদ হোসেন (২১)।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ।

আহত ট্রাকচালক মো. আলী বলেন, “আমি ট্রাকে করে ভেকু (খননযন্ত্র) নিয়ে ঢাকা থেকে রওনা দেই। সকালে গোপালগঞ্জ পৌঁছালে হঠাৎ করে সামনে দেখি গাড়িটি (অ্যাম্বুলেন্স) রং (ভুল) সাইডে চলে আসছে। অ্যাম্বুলেন্সকে বাঁচাতে গিয়ে আমি আমার গাড়ি রাস্তার বাম দিকে নেই। আমার গাড়িতে ভেকুর ৩ জন ও আমার সহযোগী সাগর (২৫) ছিল। তারা এখন কে কোথায় আছে তা জানি না”।

ওসি জাবেদ মাসুদ বলেন, রোগীসহ ৪ জন একটি অ্যাম্বুলেন্সে করে ঢাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদরের পূর্ব মিয়াপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় অ্যাম্বুলেন্সের চালক মারা যান।

নিহতদের মধ্যে ৩ জনের পরিচয় এখনও জানা সম্ভব হয়নি বলেও জানান তিনি।

XS
SM
MD
LG