অ্যাকসেসিবিলিটি লিংক

বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী আটক, ছয় দিনের রিমান্ড মঞ্জুর


বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী আটক, ছয় দিনের রিমান্ড মঞ্জুর।
বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী আটক, ছয় দিনের রিমান্ড মঞ্জুর।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে, ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত শুক্রবার (৩ নভেম্বর) এই রিমান্ড মঞ্জুর করেন। এর আগে, গুলশানের বাসা থেকে তাকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার বলেন, “বৃহস্পতিবার (২ নভেম্বর) দিবাগত রাতে গুলশানের একটি বাসা থেকে আমীর খসরুকে আটক করে ডিবি পুলিশের একটি দল।”

পরে, শুক্রবার দুপুরে, আমীর খসরু মাহমুদ চৌধুরীকে আদালতে হাজির করে পুলিশ এবং ১০ দিনের রিমান্ড আবেদন করে। আর, আমীর খসরুর আইনজীবীরা তার জামিন আবেদন করেন। আদালত জামিন আবেদন প্রত্যাখ্যান করে ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে, আরেক বিএনপি নেতা জহির উদ্দিন স্বপনেরও ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আর, বৃহস্পতিবার(২ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে, বিএনপির যুগ্ম মহাসচিব মুজিবুর রহমান সারোয়ারকে গোয়েন্দা পুলিশ (ডিবি) আটক করেছে বলে জানিয়েছেন দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এসব ঘটনার নিন্দা জানিয়েছেন রিজভী।

XS
SM
MD
LG