অ্যাকসেসিবিলিটি লিংক

চট্টগ্রামে ছাত্রদল নেতাকে খুঁজে না পেয়ে ক্রীড়াবিদ ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ


চট্টগ্রামে ছাত্রদল নেতাকে খুঁজে না পেয়ে ক্রীড়াবিদ ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ
চট্টগ্রামে ছাত্রদল নেতাকে খুঁজে না পেয়ে ক্রীড়াবিদ ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ

বাংলাদেশের চট্টগ্রাম জেলার সীতাকুণ্ডে, ছাত্রদলের স্থানীয় নেতা কাজী সেলিম উদ্দিনকে না পেয়ে, তার ছোট ভাই কাজী নাজিম উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করা হয়। পরে, সোমবার (৪ ডিসেম্বর) বিকালে তাকে একটি নাশকতার মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয় যে, নাজিম উদ্দিন কোনো ধরনের রাজনীতির সঙ্গে জড়িত নন। আর, তিনি একজন ক্রীড়াবিদ বলে জানায় তার পরিবার।

পুলিশ ও সংগঠনের সূত্রে জানা গেছে, কাজী সেলিম উদ্দিনকে গ্রেপ্তার করতে, রবিবার দিবাগত রাতে উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের নতুনপাড়া গ্রামে, তার বাড়িতে পুলিশ অভিযান চালায়। এ সময় ছাত্রদল নেতা সেলিম বাড়িতে ছিলেন না। তাকে না পেয়ে, ছোট ভাই কাজী নাজিম উদ্দিনকে ধরে নিয়ে যায় পুলিশ।

সোমবার (৪ ডিসেম্বর) নাজিম উদ্দিনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। কাজী নাজিম উদ্দিন উপজেলা ক্রীড়া সংস্থার তালিকাভুক্ত ক্রীড়াবিদ। পুলিশ বলছে যে তিনি একটি নাশকতা মামলায় সন্দেহভাজন অভিযুক্ত ব্যক্তি। তাকে একটি নাশকতার মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

নাজিম উদ্দিন একজন ক্রীড়াবিদ, এ কথা নিশ্চিত করেছেন সীতাকুণ্ড ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর ক্রীড়াবিদ ফজলে এলাহি। তিনি বলেন, “নাজিম রাজনীতির সঙ্গে জড়িত নন। তিনি উপজেলা ক্রীড়া সংস্থার সঙ্গে যুক্ত। এ ছাড়া, চট্টগ্রাম ক্রীড়া সংস্থার তালিকাভুক্ত আম্পায়ার ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য।”

গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার উপপরিদর্শক (এসআই) নাসির উদ্দিন। তিনি বলেন, “কাজী নাজিম উদ্দিন একটি সাম্প্রতিক নাশকতার ঘটনায় দায়ের করা মামলার সন্দেহজনক অভিযুক্ত ব্যক্তি। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।”

XS
SM
MD
LG