অ্যাকসেসিবিলিটি লিংক

পূর্ব ভারতের অসমে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১২, আহত ২৭


ভারতের অসমের গোলাঘাট জেলার বালিজান এলাকায় একটি যাত্রীবাহী বাসের সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ ঘতে। ৩ জানুয়ারি, ২০২৪।
ভারতের অসমের গোলাঘাট জেলার বালিজান এলাকায় একটি যাত্রীবাহী বাসের সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ ঘতে। ৩ জানুয়ারি, ২০২৪।

নতুন বছরের শুরুতেই বড় ধরনের দুর্ঘটনার ঘটনা ঘটল বুধবার ৩ জানুয়ারি ভারতীয় সময় ভোররাতে পূর্ব ভারতের অসমের গোলাঘাট জেলার দেরগাঁওয়ের কাছে বালিজান এলাকায়।

যাত্রীবাহী একটি বাসের সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষে প্রাণ হারালেন ১২ জন। আহত অন্তত ২৭ জন।

অসমের গোলাঘাট জেলার পুলিশ সুপার রাজেন সিং জানিয়েছেন, বুধবার ভারতীয় সময় ভোর ৫টার দিকে দুর্ঘটনাটি ঘটে। বাসটি একদল যাত্রী নিয়ে গোলাঘাট জেলার কামারবান্ধা এলাকা থেকে টিলিঙ্গা মন্দিরের দিকে যাচ্ছিল। সেই সময় একটি ট্রাক জোড়হাটের দিক থেকে উল্টো দিকে আসছিল। বালিজান এলাকায় সেই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় বেশ কয়েক জন যাত্রীর।

সংঘর্ষের খবর পেয়েই ছুটে আসেন স্থানীয় মানুষেরা। তারাই প্রাথমিক উদ্ধারকাজ শুরু করেন। ঘটনাস্থল থেকে ১০টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে এবং দেরগাঁও সিএইচসিতে পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

এছাড়া আরও ২৭ জন আহত ব্যক্তিকে জোড়হাট মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছিল। সেখানে চিকিৎসা চলাকলীন মৃত্যু হয়েছে আরও ২ জনের, জানিয়েছেন গোলাঘাট জেলার পুলিশ সুপার রাজেন সিং।

কীভাবে এত বড় দুর্ঘটনা ঘটল, তার কারণ অনুসন্ধানে তদন্ত শুরু করা হয়েছে। ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

XS
SM
MD
LG